ঢাকা, শুক্রবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ মে ২০২২, ১৮ শাওয়াল ১৪৪৩

ক্রিকেট

লঙ্কান ওডিআই দলে কুলাসেকেরা, বাদ কুশাল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৭ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৪
লঙ্কান ওডিআই দলে কুলাসেকেরা, বাদ কুশাল নুয়ান কুলাসেকেরা

ঢাকা: নিউজিল্যান্ডের বিপক্ষে সাত ম্যাচ ওয়ানডে সিরিজে আবারো দলে ফিরলেন ফাস্ট বোলার নুয়ান কুলাসেকেরা। তবে লঙ্কান স্কোয়াড থেকে বাদ পড়েছেন ওপেনার কুশাল পেরেরা।

এদিকে ইনজুরি সেড়ে এই সিরিজে আবারো ফিরেছেন দলের মূল বোলার লাসিথ মালিঙ্গা।

কুশাল লঙ্কার হয়ে এখন পর্যন্ত ৪১টি একদিনের ম্যাচ খেলেছেন। তবে নিজেকে এখনও সেভাবে মেলে ধরতে পারেন নি এ বাঁহাতি। ভারতের সঙ্গে বাজে পারফরম্যান্সের পর সদ্য ইংল্যান্ডের সঙ্গেও পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজে সর্বমোট ৯৯ রান করেছিলেন তিনি।

এদিকে কিউইদের বিপক্ষে প্রথম টেস্টে শ্রীলঙ্কা হারলেও দ্বিতীয় ইনিংসে ওপেনার দিমুথ করুনারত্নে দারুণ একটি শতক তুলে নেন। তাই ওয়ানডেতে তিলকারত্নে দিলশানের সঙ্গে ওপেনিংয়ে করুনারত্নেকেই দেখা যেতে পারে।

এছাড়া ভারতের বিপক্ষে কুলাসেকেরা বাজে বোলিং করলেও ঘরোয়া লিগে অসাধারণ পারফর্ম করে আবারো দলে ফিরেছেন।

শ্রীলঙ্কান দল: অ্যাঞ্জেলো ম্যাথিউস(অধিনায়ক), তিলকারত্নে দিলশান, কুমার সাঙ্গাকারা, মাহেলা জয়াবর্ধনে, লাহিরু থিরিমান্নে, দিনেশ চান্দিমাল, দিমুথ করুনারত্নে, জীভান মেন্ডিস, থিসারা পেরেরা, সুরাঙ্গা লাকমাল, লাসিথ মালিঙ্গা, ধামিকা প্রসাদ, নুয়ান কুলাসেকেরা, রঙ্গণা হেরাথ, সাচিত্রা সেনানায়েক ও শামিন্দা এরাঙ্গা।  

বাংলাদেশ সময়: ১৫০৭ ঘণ্টা, ৩১ ডিসেম্বর ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa