ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

বাবর ‘স্ট্রেটে তিন ছক্কা’ মারলে টিভিতে কথা বলবেন না তিনি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৭ ঘণ্টা, মে ৬, ২০২৪
বাবর ‘স্ট্রেটে তিন ছক্কা’ মারলে টিভিতে কথা বলবেন না তিনি

অধিনায়কত্ব ফিরে পাওয়ার পর টি-টোয়েন্টিতে পাকিস্তানের হয়ে ফের ওপেনিংয়ে ব্যাটিং করছেন বাবর আজম। কিন্তু তার স্ট্রাইকরেট নিয়ে সমালোচনা চলছেই।

ওপেনিংয়ে ডানহাতি এই ব্যাটারকে কোনোভাবেই মানতে পারছেন না পাকিস্তানের সাবেক ব্যাটার বাসিত আলী। তাই আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে বাবরকে চ্যালেঞ্জ ছুড়ে দিলেন তিনি।

বিশ্বকাপে শক্তিশালী দলের বিপক্ষে স্ট্রেটে (বোলিং প্রান্ত বরাবর) তিন ছক্কা মারতে না পারলে বাবরের ওপেন করার প্রয়োজন নেই, এমনটাই জানিয়েছেন বাসিত। আর যদি (বাবর) মারতে পারেন, তাহলে টিভিতে কথা বলা বন্ধ করে দেবেন পাকিস্তানের হয়ে ৫০ ওয়ানডে ও ১৯ টেস্ট খেলা এই ব্যাটার।

বাসিত বলেন,  'আমি বাবরকে চ্যালেঞ্জ করতে তৈরি আছি। যদি বাবর শীর্ষ দলগুলোর বিপক্ষে স্ট্রেটে তিন ছক্কা মারতে পারলে আমি টিভিতে কথা বলা ও নিজের ইউটিউব চ্যানেল বন্ধ করে দেব। তবে আয়ারল্যান্ড ও যুক্তরাষ্ট্রের বিপক্ষে মারলে চলবে না। '

'যদি সে এই চ্যালেঞ্জ মেনে নেয়, তাহলে বলা উচিত। যদি সেরা বিশ্বকাপে তিন ছক্কা মারতে না পারে, তাহলে তার ওপেন করার প্রয়োজন নেই। এটা আমি চ্যালেঞ্জ করেই বলছি। '

এদিকে আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে এক ইনিংসে সাতবার ৩ বা এর বেশি ছক্কা মেরেছেন বাবর।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, মে ৬, ২০২৪
এএইচএস   

 


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।