ঢাকা, শনিবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ মে ২০২৪, ১৬ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

বাংলাদেশের দুটি ভেন্যু দেখতে ঢাকায় আইসিসির প্রতিনিধি দল

স্টাফ করেসপন্ডেন্ট (স্পোর্টস) | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২০ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২৪
বাংলাদেশের দুটি ভেন্যু দেখতে ঢাকায় আইসিসির প্রতিনিধি দল

মেয়েদের টি-টোয়েন্টি বিশ্বকাপের এবারের আসর মাঠে গড়াবে সেপ্টেম্বরে। এর প্রস্তুতি শুরু হয়েছে ইতোমধ্যে।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে হবে বেশ কিছু সংস্কার কাজ। এ ভেন্যুর মূল মাঠ ও আউটারে ক’দিন পর ভারতের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ।  

একই জায়গায় হবে বিশ্বকাপের ম্যাচগুলোও। সম্ভাব্য ভেন্যুর তালিকায় সিলেট ক্রিকেট স্টেডিয়ামের সঙ্গে রয়েছে মিরপুরের শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম। ১০ দলের ওই বিশ্বকাপের প্রস্তুতি দেখতে ঢাকায় এসেছে আইসিসির প্রতিনিধি দল।  

মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের পর সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামেও সুযোগ-সুবিধা ঘুরে দেখবেন তারা। বাংলাদেশে আসা পাঁচ সদস্যের প্রতিনিধি দলের সদস্যরা হলেন- নারী বিশ্বকাপের ইভেন্ট অপারেশনস ম্যানেজার গুরজিত সিং, পিচ পরামর্শক অ্যান্ডি অ্যাটকিনসন, কমার্শিয়াল ও স্পন্সরশিপ বিভাগের লায়লা স্টেইন, হসপিটালিটি বিভাগের অ্যালানা হোয়াইট ও নিরাপত্তা বিশেষজ্ঞ ডেভিড মুসকার।  

বাংলাদেশ, অস্ট্রেলিয়া, ইংল্যান্ড, ভারত, দক্ষিণ আফ্রিকা, নিউজিল্যান্ড, ওয়েস্ট ইন্ডিজ ও পাকিস্তানের নারী দল সরাসরি খেলবে আসন্ন বিশ্বকাপে। বাকি দুটি দল বাছাই খেলে আসবে।  

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২৪
এমএইচবি/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।