ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

পাকিস্তান সফরের আগে কিউই দলে জোড়া ধাক্কা

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১১ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২৪
পাকিস্তান সফরের আগে কিউই দলে জোড়া ধাক্কা

পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে কয়েকদিন পর পাকিস্তান সফর করবে নিউজিল্যান্ড দল। ২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে নিজেদের ঝালিয়ে নেওয়ার এটাই শেষ সুযোগ কিউইদের।

কিন্তু পাকিস্তানের আসার আগেই বড় ধাক্কা খেয়েছে নিউজিল্যান্ড। ইনজুরিতে ছিটকে গেছেন দলের গুরুত্বপূর্ণ দুই খেলোয়াড় অ্যাডাম মিলনে ও ফিন অ্যালেন।  

এক বিবৃতিতে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড জানিয়েছে, পেসার মিলনের চোট গোড়ালিতে ও ওপেনার অ্যালেন পিঠের চোটে পড়েছেন।  আগামী কয়েক সপ্তাহ দুজনকে পর্যবেক্ষণে রাখা হবে।

পাকিস্তান সফরের টি-টোয়েন্টি স্কোয়াডে নিউজিল্যান্ডের নিয়মিত ক্রিকেটারদের বেশির ভাগ নেই আইপিএলের ব্যস্ততায়। নিয়মিতদের মধ্যে অন্যতম দুজনকে হারানো বড় ধাক্কাই কিউইদের জন্য।

১৮ এপ্রিল থেকে শুরু হতে যাওয়া সিরিজের জন্য অ্যালেনের জায়গায় ডাকা হয়েছে উইকেটরক্ষক ব্যাটার টম ব্লান্ডেলকে। ফাস্ট বোলার মিলনের জায়গা নিয়েছেন অলরাউন্ডার জ্যাক ফোকস। ২১ বছর বয়সী জ্যাক আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকের অপেক্ষায় রয়েছেন।

বাংলাদেশ সময়: ১৭১১ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২৪
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।