ঢাকা, বুধবার, ৪ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

আইপিএল ‘বলিউড’ নয়, ক্রিকেটারদের জানিয়ে দিলেন গম্ভীর

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৮ ঘণ্টা, মার্চ ৪, ২০২৪
আইপিএল ‘বলিউড’ নয়, ক্রিকেটারদের জানিয়ে দিলেন গম্ভীর

চলতি মাসের ২২ তারিখ থেকে শুরু হবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল)। আসর শুরুর আগেই কলকাতা নাইট রাইডার্স ক্রিকেটারদের সতর্ক করেছেন দলটির মেন্টর গৌতম গম্ভীর।

আইপিএলকে বলিউডের মতো না নিয়ে সিরিয়াস হয়ে খেলার কথা জানান তিনি।  

লক্ষ্ণৌ সুপার জায়ান্টসে দুই মৌসুম থাকার পর ২০১৪ সালের আইপিএল চ্যাম্পিয়ন কলকাতায় যোগ দেন গৌতম গম্ভীর। দলটির হয়ে এবারের আসরে নিলামে উপস্থিত ছিলেন সাবেক এই ভারতীয় ওপেনার। সেখানে রেকর্ড ২৪.৭৫ কোটি রুপিতে মিচেল স্টার্ককে দলে ভেড়ায় কলাকাতা। এত দামে ক্রিকেটার কিনে অনেকটাই সিরিয়াস গম্ভীর। তাইতো উপদেশ দিলেন ক্রিকেটারদের।  

স্টার স্পোর্টসকে গম্ভীর জানান, ‘আইপিএলের প্রথম দিনেই আমি এটা পরিস্কার করেছি যে, আমি অনেক সিরিয়াস। এটা বলিউড না, পার্টি না এবং এ যাবতীয় কিছুই না। এটা হচ্ছে ক্রিকেটের শ্রেষ্ঠ লড়াই। যে কারণে আইপিএলকে বিশ্বের সবচেয়ে কঠিন লিগ বলা যায়। ’

শুধু ক্রিকেটার নয়, গম্ভীর কথা বলেছেন দল নিয়েও। আইপিএলে খেলা দলগুলোর মধ্যে এ ক্ষেত্রে কলকাতাকে সবার ওপরে দেখেন গম্ভীর, ‘কেকেআরের সমর্থকেরা খুবই প্যাশনেট। তাদের প্রতি আমাদের আন্তরিক থাকা দরকার। আমি সব সময়ই বিশ্বাস করি, সবচেয়ে বিশ্বস্ত সমর্থক কলকাতারই। আমাদের তাদের মুখে হাসি ফোটাতে হবে। ’

বাংলাদেশ সময়: ১৫৫৭ ঘণ্টা, মার্চ ০৪, ২০২৪
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad