ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

সন্ধ্যায় দলের ম্যাচ, দুপুরে একাই অনুশীলনে সাকিব

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৯ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২৪
সন্ধ্যায় দলের ম্যাচ, দুপুরে একাই অনুশীলনে সাকিব

সিলেট থেকে : রিশাদ হোসেনের বলটা ঠিকঠাক খেলতে পারলেন না সাকিব আল হাসান। ব্যাটটা এরপর শূন্যে ভাসালেন বেশ জোরেই।

নিজের হতাশাই হয়তো ঝেড়ে ফেলতে চাইলেন সাকিব। চোখের সমস্যায় দীর্ঘদিন ধরেই ভুগছেন।

কিন্তু সমাধান পাচ্ছেন না কোথাও। ভারত, যুক্তরাষ্ট্র, লন্ডন ঘুরে সিঙ্গাপুরে গিয়েছিলেন সবশেষ। কিন্তু কোরিওরেটিনোপ্যাথি নামক রোগে সাকিবের দৃষ্টির ব্যঘাত সমস্যা কাটেনি। এর মধ্যেই রংপুরের হয়ে এবারের বিপিএলে তিন ম্যাচের দুটিতে খেলেছেন।

শুক্রবার খুলনা টাইগার্সের বিপক্ষে ৪ বলে করেছেন কেবল দুই রান। শনিবার সন্ধ্যায়ও দুর্দান্ত ঢাকার বিপক্ষে ম্যাচ রয়েছে রংপুরের। কিন্তু এ ম্যাচের আগে দুপুরে অনুশীলনে হাজির হন সাকিব।

পাশের নেটে থাকা কুমিল্লা ভিক্টোরিয়ান্সের লেগ স্পিনার রিশাদ হোসেনকে নিয়ে আসেন সাকিব। এর সঙ্গে ছিলেন রংপুরের বোলিং কোচ মোহাম্মদ রফিক ও একজন থ্রোয়ার।  

চোখের সমস্যা যে কাটেনি, সেটি স্পষ্ট ছিল সাকিবের অনুশীলনেও। পায়ের কাছের বল ভালোভাবে দেখেননি তিনি। বড় শটেও সুবিধা করতে পারেননি। সাকিবের অনুশীলনের পুরো সময় পেছনে দাঁড়িয়ে দেখেছেন রংপুর রাইডার্সের ফিজিও।

এসময় সাকিবের পেছনে দাঁড়িয়ে একজন ভিডিও করেছেন। মাঝেমধ্যে সাকিব এসে তার খেলা শটগুলো দেখেন। সাকিবের হেলমেটে দুটি হলুদ ফিতা লাগানো ছিল, সেটি দিয়ে মূলত ভিষণ চেক করেছেন সাকিব।

বাংলাদেশ সময়: ১৪০৯ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২৪
এমএইচবি/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।