ঢাকা, শুক্রবার, ১৮ ফাল্গুন ১৪৩০, ০১ মার্চ ২০২৪, ১৯ শাবান ১৪৪৫

ক্রিকেট

হাথুরুর বিরুদ্ধে ‘শারীরিক হেনস্থার’ অভিযোগ, ‘অনুসন্ধান’ করছে কোয়াব

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস, সিলেট থেকে | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪০ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২৩
হাথুরুর বিরুদ্ধে ‘শারীরিক হেনস্থার’ অভিযোগ, ‘অনুসন্ধান’ করছে কোয়াব

বিশ্বকাপে মাঠের পারফরম্যান্সটা ভালো কাটেনি বাংলাদেশের। ৯ ম্যাচের কেবল দুটিতে জিতে তারা।

বিশ্বকাপের পর মাঠের পারফরম্য্যান্সের সঙ্গে আলোচনায় মাঠের বাইরের ঘটনা নিয়েও।  

টুর্নামেন্ট চলাকালীন একজন ক্রিকেটারকে শারিরীক হেনস্থার অভিযোগ উঠেছে হেড কোচ চন্ডিকা হাথুরুসিংহের বিরুদ্ধে। এ নিয়ে একটি সংবাদমাধ্যমে খবর প্রচার হয়। এরপর এ নিয়ে ব্যাপক আলোচনা-সমালোচনার তৈরি হলেও মুখ খুলেনি বিসিবি ও ক্রিকেটারের কোনো পক্ষই।  

তবে এ নিয়ে সরব হতে যাচ্ছে ক্রিকেটার্স ওয়ালফেয়ার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (কোয়াব)। অনেক বিষয়ে চুপ থাকা নিয়ে সমালোচনা হয় সংগঠনটির বিরুদ্ধে। তবে ক্রিকেটারকে ‘হেনস্থা’ করার বিষয়টি নিয়ে নিজেরা অনুসন্ধান করছেন বলে জানিয়েছেন কোয়াবের সাধারণ সম্পাদক দেবব্রত পাল।  

বাংলানিউজকে তিনি বলেন, ‘আমরা ইতোমধ্যে কয়েকজন ক্রিকেটারের সঙ্গে কথা বলেছি। আমরা জিনিসটা আমাদের মতো করে অনুসন্ধান করছি। এরকম ঘটনা তো দলের সংস্কৃতির সঙ্গেও যায় না। যদি ঘটনা সত্যি হয়, তাহলে আমরা খুব তাড়াতাড়ি আমাদের সিদ্ধান্ত জানাবো। ’

যে ক্রিকেটারের সঙ্গে ঘটনাটি ঘটেছে, তার সঙ্গে যোগাযোগের চেষ্টা করছে কোয়াব। এ নিয়ে বিশ্বকাপ সংশ্লিষ্ট অন্যদের সঙ্গেও কথা হয়েছে বলে জানিয়েছেন দেবব্রত। তবে এ ব্যাপারে কোনো আনুষ্ঠানিক অভিযোগ পাননি বলে জানান তিনি।  

দেবব্রত বলেন, ‘ব্যক্তিগতভাবে একজন ক্রিকেটারকে নিয়ে কথাটা এসেছে, সে এখনও অবধি আমাদের কাছে অভিযোগ করেনি। ঘটনাটিতে অভিযোগের দরকার নেই। মৌখিকভাবেও তো আমাদেরকে বলবে। ’

বাংলাদেশ সময়: ১১৩৭ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০২৩
এমএইচবি/এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।