ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

ইনজুরিতে ওয়ানডে সিরিজ শেষ জাকিরের

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২১ ঘণ্টা, মার্চ ১৬, ২০২৩
ইনজুরিতে ওয়ানডে সিরিজ শেষ জাকিরের

টেস্টে সুযোগ পেয়েছিলেন আগেই। কাজেও লাগিয়েছিলেন দারুণভাবে।

এবার জাকির হাসানের সামনে সুযোগ এসেছিল ওয়ানডেতেও। সিলেটে অনুষ্ঠিতব্য আয়ারল্যান্ড সিরিজের এই ফরম্যাটের স্কোয়াডে রাখা হয়েছিল তাকে। তবে দুর্ভাগ্যই সঙ্গী হলো জাকিরের।

চোট তাকে ছিটকে দিয়েছে ওয়ানডে সিরিজ থেকে। বৃহস্পতিবার আয়ারল্যান্ডের বিপক্ষে প্রথম ম্যাচ সামনে রেখে অনুশীলন করছিলেন জাকির। তখনই আঙ্গুলে চোট পেয়েছেন। পরে এক্সরে তে নিশ্চিত হওয়া গেছে, কিছুদিনের বিশ্রাম প্রয়োজন তার। চিড় ধরেছে বৃদ্ধাঙ্গুলিতে।

বিসিবি একাদশের হয়ে খেলা প্রস্তুতি ম্যাচে জাকিরের ব্যাট থেকে এসেছিল ১৮ রান। ভালো শুরু পেলেও গ্রাহাম হিউমের বডিলাইন বরাবর করা বাউন্সারে পুল করতে গিয়ে আউট ব্যাকওয়ার্ড স্কয়ার লেগে কার্টিস ক্যাম্ফারকে ক্যাচ দিয়ে ফিরতে হয় তাকে।

আয়ারল্যান্ডের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলতে আগেই সিলেটে যাওয়া এই ব্যাটার অনুশীলন করছিলেন জাতীয় দলের সঙ্গে। আগামী ১৮ মার্চ থেকে শুরু হচ্ছে আয়ারল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের ওয়ানডে সিরিজ। পুরো সিরিজেই জাকিরকে পাওয়া যাচ্ছে না। ৪ এপ্রিল শুরু হতে যাওয়া একমাত্র টেস্টেও তার খেলার নিশ্চয়তা নেই।

বাংলাদেশ সময় : ১৬২১ ঘণ্টা, মার্চ ১৬, ২০২৩
এমএইচবি/এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।