ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

হাসান আলীর স্ত্রীকে নিয়ে বেফাঁস মন্তব্য ডুলের

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৬ ঘণ্টা, মার্চ ১০, ২০২৩
হাসান আলীর স্ত্রীকে নিয়ে বেফাঁস মন্তব্য ডুলের

বাবর আজমের অন্যতম সমালোচক বলা যায় ধারাভাষ্যকার সাইমন ডুলকে। আন্তর্জাতিক ম্যাচ তো বটেই পাকিস্তান সুপার লিগেও (পিএসএল) ধারাভাষ্যকক্ষে বসে এই ব্যাটারকে তুলোধুনো করেছেন তিনি।

এবার হাসান আলীর স্ত্রীকে নিয়ে বেফাঁস মন্তব্য করে বিপাকে পড়েছেন সাবেক কিউই পেসার।  

পিএসএলে ইসলামাবাদ ইউনাইটেড এবং মুলতান সুলতানের ম্যাচ চলছিল। ম্যাচটিতে ইসলামাবাদ হারিয়ে দেয় মুলতানকে। সেই সময় ধারাভাষ্য দিচ্ছিলেন ডুল। ইসলামাবাদ দলের ডাগ আউট এবং সমর্থকদের টিভিতে দেখানো হচ্ছিল।  

পাকিস্তানের পেসার হাসান আলির স্ত্রী সামিয়া আরজুকে তখন দেখানো হয়। স্বামীর দল ইসলামাবাদের জার্সি পরেছিলেন সামিয়া। সেই সময় ডুল বলেন,  ‘উনি জিতে নিয়েছেন। আমি নিশ্চিতভাবে বলতে পারি, বেশ কয়েকজনের হৃদয়ও জিতে নিয়েছেন উনি। দুর্দান্ত। অপূর্ব। জয়টাও দুর্দান্ত। ’

ডুলের সেই মন্তব্য দ্রুতই ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। অনেকেই মনে করছেন, ডুলের এই মন্তব্য নিছক প্রশংসা নয়। পাকিস্তানের ক্রিকেটারের স্ত্রীর প্রতি অশালীন ইঙ্গিত রয়েছে এর মধ্যে। কেউ কেউ মনে করছেন, ডুলের এই মন্তব্যের মধ্যে লালসা কাজ করেছে। ধারাভাষ্য দিতে গিয়ে কোনো মহিলাকে নিয়ে এভাবে মন্তব্য করা উচিত হয়নি।

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, মার্চ ১০, ২০২৩


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।