ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

পয়া ভেন্যুর সুবিধা নিয়ে হোয়াইট ওয়াশ এড়াতে চায় বাংলাদেশ 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৭ ঘণ্টা, মার্চ ৫, ২০২৩
পয়া ভেন্যুর সুবিধা নিয়ে হোয়াইট ওয়াশ এড়াতে চায় বাংলাদেশ  সংবাদ সম্মেলনে কথা বলেন রঙ্গনা হেরাথ।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সোমবার (৬ মার্চ) ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে ম্যাচ খেলতে নামছে বাংলাদেশ। প্রথম দুই ম্যাচে হেরে এরই মধ্যে সিরিজ হার নিশ্চিত।

এবার দরজায় কড়া নাড়ছে হোয়াইট ওয়াশের শঙ্কা।

তবে বাংলাদেশের জন্য জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম পয়া ভেন্যু হওয়ায় কিনা হোয়াইট ওয়াশ এড়ানোর স্বপ্ন দেখছেন দল।  

রোববার (৫ মার্চ) ম্যাচ পূর্ব সংবাদ সম্মেলনে এসে দলের বোলিং কোচ রঙ্গনা হেরাথ জানিয়েছেন নিজেদের পরিকল্পনা।

হেরাথ জানান, কেউ হারতে চায় না, তবে এটাও ঠিক হার-জিত খেলার অংশ। আমাদের ভালো ভাবে ঘুড়ে দাঁড়াতে হবে। চট্টগ্রামের উইকেটে কিছুটা ভিন্নতা আছে। ব্যাটাররা ভালো খেলতে পারেন। আমার বিশ্বাস দলের সবাই নিজেদের সেরাটা দিয়ে লড়বেন।

এদিকে মুশফিকুর রহিমের সাম্প্রতিক ফর্ম ভাবাচ্ছে সমর্থকদের। অফ ফর্ম হওয়া স্বত্ত্বেও তার ওপর এখনও আস্থা রাখছেন হেরাথ। মুশিকে দলের অলরাউন্ডার দাবিও করেন তিনি।  

বলেন- মুশি একজন অলরাউন্ডার। একই সঙ্গে ব্যাটসম্যান ও উইকেট কিপিং করেন। সাম্প্রতিক সময়ে ভালো করেছে না মুশফিক।  তবে সে নিজের সামর্থ্যের সেরাটা দিয়ে চেষ্টা করছে।  

প্রসঙ্গত, দুই দলের শেষ ৫ দেখায় সবকটিতে হেরেছে বাংলাদেশ। সর্বশেষ গত ১ ও ৩ মার্চ চলতি সিরিজের প্রথম দুই ম্যাচে হারের লজ্জা পায় বাংলাদেশ। এছাড়া ২০১৯ সালে ৮ জুন, ২০১৭ সালের ১ জুন ও ২০১৬ সালে ১২ অক্টোবর অনুষ্ঠিত ম্যাচে হারে টিম টাইগার।

বাংলাদেশ সময়: ২২৩৫ ঘণ্টা, মার্চ ৫, ২০২৩
এমআর/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।