ঢাকা, বৃহস্পতিবার, ১ আশ্বিন ১৪২৮, ১৬ সেপ্টেম্বর ২০২১, ০৭ সফর ১৪৪৩

আদালত

বাঞ্ছারামপুরে কিশোরীকে গণধর্ষণ মামলায় গ্রেফতার ৫ 

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৩ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০১৯

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলায় এক কিশোরীকে (১৬) গণধর্ষণের ঘটনায় থানায় মামলা করেছে ওই কিশোরীর পরিবার। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে মঙ্গলবার (২৯ জানুয়ারি) রাতে পাঁচ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (৩০ জানুয়ারি) কিশোরীর মা বাদী হয়ে ছয় জনের নাম উল্লেখ করে বাঞ্ছারামপুর থানায় মামলাটি দায়ের করেন।
 
পুলিশ জানায়, উপজেলার আইয়ূবপুর ইউনিয়নের কানাইনগর এলাকার মো. জামাল মিয়ার ছেলে নূর মোহাম্মদ (১৯) মঙ্গলবার সন্ধ্যার দিকে ওই কিশোরীকে ফুসলিয়ে নিয়ে যায় কানাইনগর কবরস্থানের উত্তর পাশে সিম গাছের মাচার নিচে।

সেখানে তাকে জোর করে ধর্ষণ করে। পরে ওই জায়গায় ওত পেতে থাকা নূর মোহাম্মদের সহযোগী রুবেল (২৮), পারভেজ (১৯), হৃদয় (১৯), শাওন (১৯) ও সাকিবুল ইসলাম সবুজ (১৯) পালাক্রমে ওই কিশোরীকে ধর্ষণ করে।

পরে তার মা তাকে বাড়িতে না পেয়ে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজির শুরু করেন। একপর্যায়ে ঘটনাস্থলের কাছাকাছি পৌঁছালে তার চিৎকার শুনে কাছে যান। এসময় তার মাকে দেখে ধর্ষণকারীরা পালিয়ে যায়।

পরে কিশোরীর মা স্থানীয় লোকজনের সহায়তায় থানায় খবর দিলে পুলিশ ঘটনা শুনে রাতে অভিযান চালিয়ে পাঁচ জনকে আটক করে। পালিয়ে যাওয়ায় সাকিবুল ইসলাম সবুজকে আটক করতে পারেনি পুলিশ।

বাঞ্ছারামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাউদ্দিন চৌধুরী বাংলানিউজকে বলেন, এ ঘটনায় পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। কিশোরীকে ডাক্তারি পরীক্ষার-নিরীক্ষা জন্য বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) সকালে জেলা সদর হাসপাতালে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ১৮০৩ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০১৯
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa