ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

কর্পোরেট কর্নার

টিকটক সিরিজ ‘প্রেমের বিকাশ’ দিয়ে দারুণ সাড়া ফেলল বিকাশ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৬ ঘণ্টা, মে ২৩, ২০২৪
টিকটক সিরিজ ‘প্রেমের বিকাশ’ দিয়ে দারুণ সাড়া ফেলল বিকাশ

ঢাকা: বাংলাদেশে প্রথমবারের মতো টিকটকে ব্র্যান্ডেড কন্টেন্ট ‘প্রেমের বিকাশ’ ড্রামা সিরিজ বানিয়ে দারুণ সাড়া ফেলেছে বিকাশ। গত ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবস উপলক্ষে বানানো সিরিজটি ‘আমার বিকাশ’র টিকটক অফিসিয়াল হ্যান্ডেলে রিলিজ দেওয়া হয়।


 
‘আমার বিকাশ’ বিকাশ ইউজারদের জন্য তৈরি একটি কম্যুনিটি বেইজ প্ল্যাটফর্ম। বিকাশ তার ইউজারদের মধ্যে সচেতনতা ও সম্পর্ক বৃদ্ধির জন্য টিকটকে আমার বিকাশ হ্যান্ডেলটি চালু করে। কিন্তু আশানুরূপ ইউজার এনগেজমেন্ট না পাওয়ায় ভাবতে হয় একটু ভিন্নভাবে। তাই সম্পূর্ণ অর্গ্যানিকভাবে এনগেজমেন্ট বাড়াতে বিকাশ ও বিজ্ঞাপনী সংস্থা মিডিয়াকম লিমিটেড মিলে তৈরি করে অভিনব এ টিকটক সিরিজ ‘প্রেমের বিকাশ’।
  
কন্টেন্টটিকে সামগ্রিকভাবে টিকটক ইউনিভার্সের রূপ দিতে কাহিনী, চরিত্রায়ন, কাস্টিং থেকে শুরু করে প্রোডাকশন স্ট্র্যাটেজি, মিউজিক, টোনালিটি খেয়াল রাখা হয়েছে সবদিকেই। টিকটক কন্টেন্ট বিবেচনায় সিরিজটির আসপেক্ট রেশিও রাখা হয়েছে ৯:১৬, যেটিও কোনো ফিকশন সিরিজের ক্ষেত্রে এবারই প্রথম। এছাড়া ত্রিভূজ প্রেমের এই সিরিজটিতে গল্পের ফাঁকে ফাঁকে প্রাসঙ্গিকভাবে বিকাশ- এর বিভিন্ন ফিচারের কথাও উঠে এসেছে। এমনকি সিরিজের চরিত্রগুলোকে মাঝে মাঝে ফোর্থ ওয়াল ব্রেক করে দর্শকদের উদ্দেশ্যে বিকাশ নিয়ে নানারকম কুইজ ছুঁড়ে দিতেও দেখা যায়।   

টিকটক অডিয়েন্সদের জন্য তৈরি করা ৩১ এপিসোডের এই সিরিজটির দুইটি মূল চরিত্রে অভিনয় করেছে টিকটকের জনপ্রিয় জুটি মিরাজ ও আরোহী মিম। সিরিজের গুরুত্বপূর্ণ দুটি রোলের ক্যামিও দিয়েছে ডানা ভাই জোশ ও আমির হামজা।  

সিরিজটিতে একটি রোমান্টিক গানও রয়েছে। সবমিলিয়েই ‘প্রেমের বিকাশ’ সিরিজটি টিকটকে রিলিজ হওয়ার সাথে সাথে বিপুল দর্শকপ্রিয়তা অর্জন করে।

 এতে করে বিকাশ-এর ‘আমার বিকাশ’ হ্যান্ডেলটিও টিকটকে রাতারাতি পপুলার হয়ে ওঠে। সিরিজটি বানানোর ক্ষেত্রে বিজ্ঞাপনী সংস্থা মিডিয়াকম লিমিটেডের সাথে প্রোডাকশন হাউজ হিসেবে কাজ করেছে বিগ ফিশ এন্টারটেইনমেন্ট।  

বাংলাদেশ সময়: ১৮১৪ ঘণ্টা, মে ২৩, ২০২৪
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।