ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

কর্পোরেট কর্নার

ওয়ার্ল্ড এলিট মাস্টারকার্ড নিয়ে আসছে ব্যাংক এশিয়া

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৭ ঘণ্টা, মে ৬, ২০২৪
ওয়ার্ল্ড এলিট মাস্টারকার্ড নিয়ে আসছে ব্যাংক এশিয়া

মাস্টারকার্ড ও ব্যাংক এশিয়া পিএলসি যৌথভাবে ওয়ার্ল্ড এলিট মাস্টারকার্ড (ক্রেডিট কার্ড) চালুর ঘোষণা দিয়েছে। এর মাধ্যমে কার্ডহোল্ডাররা দেশের অভ্যন্তরে এবং দেশের বাইরে ভ্রমণের সময় নানা আকর্ষণীয় অফার ও সুযোগ-সুবিধা পাবেন।

 

অভিজাত-শ্রেণির ভোক্তা বাজারকে লক্ষ্য রেখে নতুন এ কার্ড চালু করা হয়েছে। দেশজুড়ে সাত হাজারেরও বেশি রেস্টুরেন্ট ও লাইফস্টাইল পণ্য কেনাকাটায়ও ডিসকাউন্ট উপভোগ করার অসাধারণ সুযোগ পাবেন এর গ্রাহকরা।

যারা বিদেশে ভ্রমণের ক্ষেত্রে ওয়ার্ল্ড এলিট মাস্টারকার্ড ক্রেডিট কার্ডহোল্ডাররা ফ্লেক্সিরোম-এর মাধ্যমে বিনামূল্যে গ্লোবাল রোমিংয়ের পাশাপাশি পাবেন ৩ জিবি ডেটা সুবিধা। এছাড়াও, তারা ১২০টি দেশের ১,৪০০টিরও বেশি বিমানবন্দর লাউঞ্জে প্রবেশের সুযোগ পাবেন। এই কার্ডহোল্ডারদের জন্য আরও রয়েছে বিশ্বের যে কোনো জায়গার এটিএম থেকে টাকা তোলার সুবিধা।

ওয়ার্ল্ড এলিট মাস্টারকার্ড ক্রেডিট কার্ডহোল্ডাররা ফ্লাইট বুকিং, জনপ্রিয় হোটেল ও রিসোর্টে মিট অ্যান্ড গ্রিট সার্ভিসের পাশাপাশি ভ্রমণ ভিসা সহায়তায় ১০ হাজার টাকার ভাউচার বা ক্যাশব্যাক পাবেন। নতুন কার্ডটিতে আরও রয়েছে মাস্টারকার্ড কনসিয়ার্জ সার্ভিস। এ সার্ভিসের মাধ্যমে গ্রাহকদের টিকিট কেনা এবং হোটেল রিজার্ভ করার মতো দৈনন্দিন কাজের চাহিদা অনুযায়ী ব্যক্তিগত সহায়তা নিশ্চিত করে ক্রেডিট কার্ডটি।

মাস্টারকার্ডের সাউথ এশিয়ার চিফ অপারেটিং অফিসার ভিকাস ভার্মা বলেন, বাড়িতে অবস্থান, ভ্রমণ কিংবা দৈনন্দিন কেনাকাটা করার সময় এই কার্ডহোল্ডাররা যেন একটি সমৃদ্ধ অভিজ্ঞতা এবং মানসিক শান্তি উপভোগ করতে পারেন, সেই নিশ্চয়তা দেয় এই কার্ডটি।

ব্যাংক এশিয়া পিএলসি’র ব্যবস্থাপনা পরিচালক সোহেল আর কে হুসেইন বলেন, ব্যাংক এশিয়া ও মাস্টারকার্ডের মধ্যে এই সহযোগিতাপূর্ণ সম্পর্ক বাংলাদেশে আর্থিক সেবা প্রদানকারী প্রতিষ্ঠান হিসেবে আমাদের ভূমিকাকে শক্তিশালী করে।

 

বাংলাদেশ সময়: ১৯০৭ ঘণ্টা, মে ৬, ২০২৪

এমএম
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।