ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

কর্পোরেট কর্নার

একসঙ্গে যাত্রা শুরু করলো লুমিনাস পাওয়ার টেকনোলজি ও ডিপিটি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৭ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২৪
একসঙ্গে যাত্রা শুরু করলো লুমিনাস পাওয়ার টেকনোলজি ও ডিপিটি

ঢাকা: লুমিনাস একটি শীর্ষস্থানীয় এনার্জি সল্যুশন ব্র্যান্ড। বাংলাদেশে নিজেদের উৎপাদিত অত্যাধুনিক পণ্য সরবরাহ করতে তানধান গ্রুপের অধীন ঢাকা পাওয়ার ট্রেডার্সের সঙ্গে অংশীদারত্ব শুরু করেছে।

এ অংশীদারত্বের মূল লক্ষ্য গ্রিন টেকনোলজির মাধ্যমে সরকারের সাসটেইনেবল লক্ষ্যগুলোকে সমর্থন করা ও এর সঙ্গে সঙ্গে গ্রাহকদের কাছে উন্নত ইনস্ট্যান্ট পাওয়ার সলিউশনসমূহকে সহজলভ্য করে তোলা।

ডিপিটির সঙ্গে অংশীদারত্বের মাধ্যমে লুমিনাস প্রথমবারের মতো বিশেষভাবে বাংলাদেশের জন্য উপযোগী আইপিএস ব্যাটারি উৎপাদন শুরু করেছে। পরীক্ষিত এবং আধুনিক প্রযুক্তি ও ডিজাইনের সংমিশ্রণে তৈরি এ ব্যাটারিগুলো অতুলনীয় কার্যক্ষমতার প্রতিশ্রুতি দেয়। উল্লেখযোগ্যভাবে তাদের উদ্ভাবনী পণ্যগুলো শুধুমাত্র সর্বোচ্চ কার্যকারীতাই নিশ্চিত করে না বরং বিশেষ রক্ষণাবেক্ষণের প্রয়োজনীয়তাও কমিয়ে আনে, নিশ্চিত করে ব্যাটারির সর্বোচ্চ স্থায়িত্ব, আর এভাবে এটি গ্রাহকের সন্তুষ্টি বাড়িয়ে তোলে। আধুনিক ম্যানুফ্যাকচারিং প্রযুক্তির মাধ্যমে তৈরি এ ব্যাটারিগুলোতে বিশেষ ওয়াটার-ফিলিং প্লাগ ও ইনডিকেটর রয়েছে, যা ব্যবহারকারীদের পানির পুনঃসরবরাহকরণ সম্পর্কিত সতর্ক বার্তা দেয় ও ব্যবহারকারীর সুবিধা বাড়ায়।

ঢাকা পাওয়ার ট্রেডার্সের সঙ্গে পার্টনারশিপের বিষয়ে বলতে গিয়ে লুমিনাস পাওয়ার টেকনোলজিসের সিইও ও এমডি প্রীতি বাজাজ বলেন, ইনভার্টার, ব্যাটারি ও সোলার সল্যুশনসহ আমাদের উদ্ভাবনী পণ্যসমূহ সারা বিশ্বে লাখ লাখ গ্রাহকের আস্থা অর্জন করেছে। আমরা ডিপিটির সঙ্গে আমাদের এ অংশীদারত্বের মাধ্যমে বাংলাদেশের বাজারে আমাদের উপস্থিতি আরও জোরদার করতে এবং ভারতের বাইরে প্রথমবারের মতো স্থানীয়ভাবে আমাদের গ্রাহকদের জন্য উন্নত পরিসরের ব্যাটারি তৈরি করার জন্য একটি নতুন কারখানা চালু করতে আগ্রহী। কারণ বাংলাদেশ আমাদের জন্য একটি গুরুত্বপূর্ণ মার্কেট ও এপিএসি অঞ্চল আমাদের আন্তর্জাতিক বিক্রয়ের প্রায় ২০ শতাংশ অবদান রাখে। উন্নত প্রযুক্তি ও অত্যাধুনিক ডিজাইনের সমন্বয়ে তৈরি এ ব্যাটারিগুলো অতুলনীয় কর্মক্ষমতা প্রদান করে গ্রাহকের সন্তুষ্টি বাড়ায়।

ঢাকা পাওয়ার ট্রেডার্সের সিইও খালেদ হোসেন বলেন, লুমিনাসের সঙ্গে এ সহযোগিতার যাত্রা শুরু করতে পেরে ও বাংলাদেশের মানুষের কাছে তাদের অত্যাধুনিক পণ্যগুলো নিয়ে আসতে পেরে আমরা আনন্দিত। এ অংশীদারত্ব প্রযুক্তিগত অগ্রগতি ও পরিবেশবান্ধব সমাধানের প্রচারে আমাদের প্রতিশ্রুতির সঙ্গে দারুণভাবে সুসংগত। প্রতিবছর ৫ লাখেরও বেশি ব্যাটারির বিশাল বাজারের চাহিদা মেটাবার পাশাপাশি আমাদের এ পার্টনারশিপের মূল লক্ষ্য হলো গ্রাহকদের জন্য আরো বেশি কর্মক্ষমতা ও নির্ভরযোগ্যতা নিশ্চিত করা, উন্নত ইনস্ট্যান্ট পাওয়ার সলিউশন দেওয়া ও সমসাময়িক পণ্যের তুলনায় সুবিধাজনক খরচে এ সার্ভিস দেওয়া।

লুমিনাস পাওয়ার টেকনোলজিস সারা বিশ্বজুড়ে তার গ্রাহকদের স্মার্ট ও উদ্ভাবনী পাওয়ার সল্যুশন দিতে ৩৫ বছরেরও বেশি সময় ধরে কাজ করে চলেছে। ৪০টিরও বেশি দেশে কার্যক্রম চালানো লুমিনাস সফলভাবে নিজেদের সবচেয়ে বিশ্বস্ত ও নির্ভরযোগ্য ব্র্যান্ডগুলোর মধ্যে একটি হিসাবে প্রতিষ্ঠিত করেছে, যা একটি উন্নতমানের ইনভার্টার, ব্যাটারি ও সোলার সল্যুশন সরবরাহ করে।  

অন্যদিকে ১৫ বছরেরও বেশি সময় ধরে প্রতিষ্ঠিত ঢাকা পাওয়ার ট্রেডার্স পাওয়ার সল্যুশনের ক্ষেত্রে একটি নির্ভরযোগ্য প্রতিষ্ঠান  হিসেবে ধারাবাহিকভাবে সুনাম ধরে রেখেছে। ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড টেকনোলজিতে অভিজ্ঞ কোম্পানিটি গ্রাহকের আস্থা ও বিশ্বস্ততা অর্জন করেছে।

লুমিনাস পাওয়ার টেকনোলজিস সম্পর্কে কিছু কথা
লুমিনাস পাওয়ার টেকনোলজিস পাওয়ার ব্যাকআপ ও রেসিডেন্সিয়াল সোলার স্পেসে নানা রকম উদ্ভাবনী পণ্য সরবরাহকারী একটি শক্তিশালী ও বিশ্বস্ত ব্র্যান্ড, যা ইনভার্টার ব্যাটারি ও সোলার সল্যুশন নিয়ে কাজ করে। লুমিনাস ৩৫ বছর ধরে ব্যবসা করছে। সম্প্রতি সিআরআইএসআইএল তার ক্রেডিট রেটিং AAA+ এ আপগ্রেড করেছে। ৬টি ম্যানুফ্যাকচারিং ইউনিট, ভারতে ২৮ টিরও বেশি সেলস অফিস ও ৪০টিরও বেশি দেশে উপস্থিতিসহ লুমিনাসের ৬০০০ সুদক্ষ কর্মী, ১০০০০০ এরও বেশি চ্যানেল পার্টনার ও লাখ লাখ গ্রাহকদের সেবা দিয়ে চলেছে। তাদের মূলনীতি সর্বদাই উদ্ভাবন ও প্যাশনের মাধ্যমে গ্রাহকদের সন্তুষ্টি বাড়ানো ও কার্যকরীকরণ এবং দলগত কাজের ওপর বিশেষভাবে লক্ষ্য রাখা।

বাংলাদেশ সময়: ১৬২৪ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২৪
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।