ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

তীব্র দাবদাহে স্বস্তির বাতাস দেবে মিনিস্টার ফ্যান

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৫ ঘণ্টা, মার্চ ১৮, ২০২৪
তীব্র দাবদাহে স্বস্তির বাতাস দেবে মিনিস্টার ফ্যান

ঢাকা: ষড়ঋতুর দেশ বাংলাদেশে ফাল্গুনের শেষ থেকেই দেখা দেয় গরমের আভাস। আর বৈশাখ-জৈষ্ঠ্য মাসে শুরু হয় গরমের তীব্র দাবদাহ।

আবহাওয়া অধিদপ্তরের তথ্য বলছে, এবার গরমে তাপমাত্রা বাড়তে পারে ৪০ ডিগ্রি পর্যন্ত। অসহ্য এ গরম থেকে বাঁচতে সব শ্রেণির মানুষের প্রথম ভরসা ঠাণ্ডা বাতাস সরবরাহ করে এমন একটা ফ্যান। গ্রাহকদের প্রয়োজন এবং চাহিদার কথা মাথায় রেখে মিনিস্টার নিয়ে এসেছে বাহারি ডিজাইনের ফ্যান বা বৈদ্যুতিক পাখার সমাহার।

দেশের অন্যতম জনপ্রিয় ইলেকট্রনিক্স কোম্পানিটির সিলিং এবং টেবিল দুই ধরনের ফ্যানই রয়েছে।

সিলিং ফ্যানের মধ্যে রয়েছে কয়েক ধরনের মডেল। যেমন মিনিস্টার গ্যালাক্সি ফ্যান, মিনিস্টার কিংস ফ্যান ও মিনিস্টার লাক্সারিয়াস ফ্যান। ২ হাজার ১৯০ থেকে শুরু করে ৪ হাজার ৬৯০ টাকার মধ্যে পাওয়া যাচ্ছে মিনিস্টারের এসব ফ্যান। গরম শুরু হতে হতেই বাজারে চাহিদা বেড়েছে মিনিস্টার ফ্যানের। যেসব কারণে গ্রাহক পছন্দের শীর্ষে রয়েছে মিনিস্টার ফ্যান।

ঠাণ্ডা বাতাস:

মিনিস্টারের ফ্যানে এর পাখা অ্যালুমিনিয়াম দ্বারা তৈরি হওয়ায় বাতাস ঠাণ্ডা-শীতল হয়। এছাড়াও বাতাসের বেগ নিয়ন্ত্রণের জন্য রয়েছে বিশেষ ব্যবস্থা। উন্নত ইনসুলেশন প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে তাপমাত্রার ভারসাম্য বজায় রেখে ঠাণ্ডা বাতাস সরবরাহ করতে সক্ষম মিনিস্টারের ফ্যান।

বিদ্যুৎ সাশ্রয়ী:

বাড়তি বিদ্যুৎ বিল থেকে মিনিস্টার ফ্যান আপনাকে দিবে সাশ্রয়। অত্যাধুনিক প্রযুক্তির ব্যবহারের কারণে যেমন ঠান্ডা বাতাস পাওয়া যায় তেমনি বিদ্যুৎ খরচও হয় পরিমিত।

নান্দনিক ডিজাইন:

মিনিস্টারের প্রতিটি ফ্যানের মডেলেই রয়েছে নান্দনিক ডিজাইন এবং বৈচিত্র। নান্দনিক ডিজাইনের কারণে ঘরের সৌন্দর্য বাড়িয়ে দেয় বহুগুণে। তাইতো পরিবারের প্রথম পছন্দ থাকে মিনিস্টার ব্র্যান্ডের ফ্যান।

উন্নতমানের পার্টসের ব্যবহার:

দেশীয় কোম্পানি মিনিস্টারের সব ফ্যানে রয়েছে উন্নতমানের কাঁচামাল থেকে উৎপাদিত বিভিন্ন পার্টস যা ফ্যানকে দীর্ঘস্থায়ী পারফরমেন্স দিতে সহয়তা করে। আর শব্দহীন পারফরমেন্স দেয় বছরের পর বছর। এছাড়াও প্রকৌশলগত দিক থেকেও রয়েছে নিঁখুত গঠন।

এছাড়া চলমান অফার ‘জব্বর ব্যাপার: শত কোটি টাকার ঈদ উপহার’ উপলক্ষে গ্রাহক যেকোনো লাক্সারিয়াস এবং গ্যালাক্সি সিলিং ফ্যান কিনলেই পেয়ে যাবেন মিনিস্টার ব্র্যান্ডের ইলেকট্রিক কেটলি একদম ফ্রি।

মিনিস্টার ফ্যান সম্পর্কে কোম্পানির হেড অব ব্র্যান্ড সোহেল কিবরিয়া বলেন, গ্রাহকের চাহিদা এবং রুচির কথা মাথায় রেখে কাজ করে মিনিস্টার। ফ্যানের ক্ষেত্রেও ব্যতিক্রম নয়। বাংলাদেশে গ্রীষ্মকালে প্রচুর গরম পড়ে। তাই আমরা অ্যালুমিনিয়ামের পাখা ব্যবহার করেছি যার কারণে বাতাস অনেক বেশি ঠাণ্ডা হয়। অন্যান্য ফ্যানে দেখা যায় কিছুদিন ব্যবহারের পর বাতাস কমতে থাকে, শব্দ বাড়তে থাকে। মিনিস্টার ফ্যানে এরূপ সমস্যা হবে না। উন্নতমানের যন্ত্রাংশ এবং প্রযুক্তি ব্যবহার করার কারণে আমাদের ফ্যানের স্থায়ীত্ব দীর্ঘস্থায়ী এবং কোন ধরনের শব্দ হয় না।

মিনিস্টারের সর্বশেষ অফার বা যে কোনো তথ্য জানতে ভিজিট করুন https://ministerbd.com/ অথবা যোগাযোগ করতে পারেন হটলাইন: 09606 700 700/ ০৯৬০৬ ৭০০ ৭০০ নম্বরে।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, মার্চ ১৮, ২০২৪
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।