ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

জামালপুরে আকিজ সিরামিক্সের আরেকটি নতুন দিগন্তের সূচনা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২৩
জামালপুরে আকিজ সিরামিক্সের আরেকটি নতুন দিগন্তের সূচনা

ঢাকা: বাংলাদেশের সিরামিক টাইলসের জগতে এক নম্বর ব্র্যান্ড আকিজ সিরামিক্সের আরও একটি এক্সক্লুসিভ শো-রুমের উদ্বোধন হলো দেশের অনন্য টাইলস মার্কেট, জামালপুর।  

পরপর চারবার বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড ও সুপার ব্র্যান্ড অ্যাওয়াড অর্জন করা দেশের সেরা সিরামিক টাইলস ব্র্যান্ড আকিজ সিরামিক্স ‘প্রমিজ অব পারফেকশন’ এর দৃঢ় প্রত্যয় নিয়ে বরাবরই ক্রেতাদের চাহিদা অনুযায়ী গুণে-মানে সেরা ও নিত্যনতুন টাইলস পণ্য বাজারে নিয়ে আসছে।

 
এবার ক্রেতাসাধারণের সুবিধার্থে গত রোববার জামালপুর শহর এলাকায় আকিজ সিরামিক্সের বিজনেস অ্যাসোসিয়েট ‘রাজিব করপোরেশন’ শো-রুমটি উদ্বোধন করা হয়।  

উদ্বোধন করেন আকিজ বশির গ্রুপের অপারেশনস ডিরেক্টর মোহাম্মদ খোরশেদ আলম।  

এ সময় আরও উপস্থিত ছিলেন- আকিজ সিরামিক্সের জি এম সেলস মোহাম্মদ আশরাফুল হক, আকিজ বশির গ্রুপের মার্কেটিং হেড মো. শাহরিয়ার জামান, হেড অব সেলস রোসা বিশ্বজিৎ পাল, ‘রাজিব করপোরেশন’ এর স্বত্বাধিকারী সৈয়দা কানিজ ফাতেমা এবং তাহমিনা আকতারসহ আকিজ সিরামিক্স ও জামালপুর এলাকার অন্যান্য গণ্যমান্য ব্যক্তিরা।   

অনন্য সাইজ এবং অত্যাধুনিক সব ডিজাইনের টাইলস প্রোডাক্ট ডিসপ্লে দিয়ে সাজানো এ শো-রুমগুলোতে গ্রাহকরা পাবেন সর্বোচ্চ সেবা। প্রশস্ত এ শো-রুমে ব্যবহার করা হয়েছে আধুনিক সব ফার্নিচার ও ডিসপ্লে টুল, যা সম্মানিত গ্রাহকদের দেবে অসাধারণ লাইভ এক্সপেরিয়েন্স।  

উল্লেখ্য, সারাদেশে ১০০টিরও বেশি ‘স্টেট অব দ্য আর্ট’ লেভেলের নিজস্ব ও বিজনেস অ্যাসোসিয়েট শো-রুম দিয়ে আকিজ সিরামিক্স নিশ্চিত করেছে সর্বোচ্চ মানের গ্রাহকসেবা। এর ফলে দেশের শহর, উপ-শহর, থানা পর্যায়সহ সব জায়গায় গ্রাহকদের হাতের নাগালে পাওয়া যাচ্ছে আকিজ সিরামিক্সের টাইলস পণ্য। সেই হিসেবে শো-রুমের সংখ্যার দিক দিয়েও আকিজ সিরামিক্সই দেশের সবচেয়ে বড় টাইলস কোম্পানি ও ব্র্যান্ড। তারই ধারাবাহিকতায় জামালপুরে এ শো-রুম উদ্বোধনের মাধ্যমে আকিজ সিরামিক্স আরও একধাপ এগিয়ে গেল।  

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

কর্পোরেট কর্নার এর সর্বশেষ