ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

শেষ হলো ‘শাইনেক্স সেরা হামাগুড়িয়ান’ এর মূল পর্বের আয়োজন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২৩
শেষ হলো ‘শাইনেক্স সেরা হামাগুড়িয়ান’ এর মূল পর্বের আয়োজন

ঢাকা: এসিআই-এর শাইনেক্স ফ্লোর ক্লিনারের উদ্যোগে অনুষ্ঠিত হয়ে গেল শিশুদের হামাগুড়ির প্রতিযোগিতা ‘শাইনেক্স সেরা হামাগুড়িয়ান’ এর মূল পর্ব।  

অভিনব এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য সারাদেশ থেকে শতাধিক উৎসাহী অভিভাবক শাইনেক্স ফেসবুক পেজের মাধ্যমে নিবন্ধন করেন।

 

সব তথ্য ও শিশুদের হামাগুড়ির ভিডিও যাচাই-বাছাই করে সেরা ২০ জন হামাগুড়িয়ানকে নির্বাচিত করা হয় মূল পর্বের জন্য, যা শুক্রবার (১৫ সেপ্টেম্বর) রাজধানীর উত্তরায় অবস্থিত ইন্টারন্যাশনাল হোপ স্কুল বাংলাদেশে আয়োজিত হয়।

হামাগুড়ি প্রতিযোগিতা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিজয়ীদের হাতে আকর্ষণীয় সব উপহার তুলে দেন এসিআই কনজ্যুমার ব্র্যান্ডস-এর বিজনেস ম্যানেজার জামান আসিফ আহমাদ ও মার্কেটিং ম্যানেজার মো. ইমতিয়াজ আহমেদ চৌধুরী।  

শিশুর পথচলার প্রথম ধাপ শুরু হয় হামাগুড়ি দিয়ে এবং এ হামাগুড়ি ঘিরে থাকে বাবা-মার অসংখ্য আনন্দ ঘেরা মুহূর্ত। শিশুর বেড়ে ওঠার এ সুন্দর সময়কে আরো মধুর ও স্মৃতিময় করে রাখতেই শাইনেক্সের এ আয়োজন।  

শাইনেক্স ফ্লোর ক্লিনারের লক্ষ্য প্রতিটি শিশু যেন বেড়ে ওঠে জীবাণুমুক্ত, ঝকঝকে ফ্লোরে এবং সুরক্ষিত থাকে ওদের আগামীর পথচলা।  

বাংলাদেশ সময়: ১৭২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

কর্পোরেট কর্নার এর সর্বশেষ