ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

সিটি ব্যাংকের নতুন ডিএমডি সায়েফ উল্লাহ কাউসার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২৩
সিটি ব্যাংকের নতুন ডিএমডি সায়েফ উল্লাহ কাউসার

ঢাকা: সিটি ব্যাংক সম্প্রতি এ কে এম সায়েফ উল্লাহ কাউসারকে উপ-ব্যবস্থাপনা পরিচালক হিসেবে পদোন্নতি দিয়েছে। তিনি একই ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও হেড অব ইন্টারনাল কন্ট্রোল অ্যান্ড কম্পপ্লায়েন্স হিসেবে কর্মরত ছিলেন।

সায়েফ ২০১৯ সালে ইন্টারনাল কন্ট্রোল অ্যান্ড কম্পপ্লায়েন্সের প্রধান হিসেবে সিটি ব্যাংকে যোগদান করেন এবং ব্যাংকের একটি শক্তিশালী ঝুঁকিভিত্তিক অভ্যন্তরীণ নিরীক্ষা কার্যক্রম পুনর্গঠনে গুরুত্বপূর্ণ অবদান রাখেন।  

২২ বছরের অভিজ্ঞতা সম্পন্ন সায়েফ এর আগে সিটি ব্যাংক-এনএ (বাংলাদেশ ও ফিলিপাইন), প্যাসিফিক বিডি টেলিকম লিমিটেড এবং কেপিএমজি (বাংলাদেশ ও কাতার)-এর বিভিন্ন বিভাগের গুরুত্বপূর্ণ দায়িত্বে নিয়োজিত ছিলেন।  

সায়েফ ইনস্টিটিউট অব চার্টার্ড অ্যাকাউন্টস অব বাংলাদেশ (আইসিএবি)-এর একজন ফেলো চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট এবং ইনস্টিটিউট অব চার্টার্ড অ্যাকাউন্টস অব ইংল্যান্ড ও ওয়েলস (আইসিএইইউ)-এর অ্যাসোসিয়েট চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট।

বাংলাদেশ সময়: ১৫২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

কর্পোরেট কর্নার এর সর্বশেষ