ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

এক্সিম ব্যাংকের ঢাকা উত্তর-দক্ষিণ অঞ্চলের ব্যবসা উন্নয়ন সভা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৭ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০২৩
এক্সিম ব্যাংকের ঢাকা উত্তর-দক্ষিণ অঞ্চলের ব্যবসা উন্নয়ন সভা

ঢাকা: এক্সিম ব্যাংকের ঢাকা উত্তর ও দক্ষিণ অঞ্চলের সব শাখা ব্যবস্থাপক, সেকেন্ড অফিসার, ইনভেস্টমেন্ট ইনচার্জ, ফরেন ট্রেড ইনচার্জ ও সাব ব্রাঞ্চ ইনচার্জদের নিয়ে ব্যবসা উন্নয়ন সভা অনুষ্ঠিত হয়েছে।  

শনিবার (৯ সেপ্টেম্বর) এক্সিম ব্যাংকের প্রধান কার্যালয়ে আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ ফিরোজ হোসেন।

এতে আরও উপস্থিত ছিলেন- ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. হুমায়ূন কবির ও শাহ মো. আব্দুল বারী, উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহা. জসিম উদ্দিন ভূঞা, মাকসুদা খানম এবং ঢাকা অঞ্চলের আঞ্চলিক প্রধান মো. মইদুল ইসলামসহ প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধানরা।

প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ফিরোজ হোসেন ব্যাংকের সার্বিক কার্যক্রম নিয়ে আলোচনা করেন এবং টার্গেটভিত্তিক লক্ষ্য অর্জনে পরিকল্পনা অনুযায়ী ব্যাংকিং কার্যক্রম পরিচালনার জন্য সুস্পষ্ট নির্দেশনা দেন।

বাংলাদেশ সময়: ১৮০৬ ঘণ্টা, সেপ্টেম্বর ০৯, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

কর্পোরেট কর্নার এর সর্বশেষ