ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

বিকাশে মোবাইল রিচার্জ করে ক্রিকেট বিশ্বকাপ দেখার সুযোগ পেলেন ৬ জন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০২৩
বিকাশে মোবাইল রিচার্জ করে ক্রিকেট বিশ্বকাপ দেখার সুযোগ পেলেন ৬ জন

ঢাকা: ‘বিকাশ করলেই বিশ্বকাপ’ শীর্ষক পাঁচ সপ্তাহব্যাপী ক্যাম্পেইনের প্রথম সপ্তাহে সবচেয়ে বেশিবার বিকাশ থেকে যেকোনো মোবাইল নম্বরে ৫০ অথবা ১০০ টাকা রিচার্জকারী ছয়জন গ্রাহক জিতলেন ভারতে গিয়ে মাঠে বসে আইসিসি ওয়ানডে বিশ্বকাপ ম্যাচ দেখার টিকিট, বিমানে যাওয়া-আসা ও থাকার সুযোগ।  

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) দেশের বৃহত্তম এমএফএস সেবাদানকারী প্রতিষ্ঠান বিকাশের প্রধান কার্যালয়ে বিজয়ীদের হাতে পুরস্কারের ভাউচার তুলে দেন বিকাশের চিফ মার্কেটিং অফিসার মীর নওবত আলী।

এ সময় বিকাশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।  

অক্টোবরে ভারতে শুরু হতে যাওয়া আইসিসি ওয়ানডে বিশ্বকাপের ম্যাচ গ্রাহকদের সরাসরি দেখার সুযোগ করে দিতে এ ক্যাম্পেইনটি শুরু করে বিকাশ। ২০ আগস্ট শুরু হওয়া এ অফারে সবচেয়ে বেশি বার বিকাশ থেকে যেকোনো মোবাইল নম্বরে ৫০ অথবা ১০০ টাকা রিচার্জকারী পাঁচ সপ্তাহে মোট ৪০ জন গ্রাহক পাচ্ছেন এ সুযোগ। প্রথম সপ্তাহের বিজয়ীরা হলেন- মো. দাউদুল ইসলাম, মো. আমিনুল ইসলাম, আব্দুল্লাহ নাফিনুর, মো. জসিম উদ্দিন, মো. রুবেল হোসেন ও মো. রাসেদুল হাসান।  

ম্যাচ টিকিটের পাশাপাশি বিজয়ীরা পাবেন বাংলাদেশ থেকে ভারতে যাওয়া-আসার এয়ার টিকিট ও দুই রাতের জন্য হোটেল বুকিং। ক্যাম্পেইনটি চলবে ২৩ সেপ্টেম্বর, ২০২৩ পর্যন্ত। একজন গ্রাহক পুরো ক্যাম্পেইন চলাকালে পুরস্কারের জন্য শুধুমাত্র একবারই বিবেচিত হবেন।

বিশ্বকাপে বাংলাদেশ বনাম পাকিস্তান ম্যাচ টিকিটের জন্য সবচেয়ে বেশিবার ৫০ টাকা মোবাইল রিচার্জ করা বিকাশ গ্রাহকদের বিবেচনা করা হবে। অন্যদিকে সেমিফাইনাল ও ফাইনাল ম্যাচের টিকিটের জন্য বিবেচনায় থাকবেন সবচেয়ে বেশিবার ১০০ টাকা মোবাইল রিচার্জ করা বিকাশ গ্রাহকরা।  

উল্লেখ্য, বিকাশের মাধ্যমে রিচার্জের দৈনিক লিমিট ৫০ বার ও মাসিক লিমিট ১ হাজার ৫০০ বার।

প্রতি সপ্তাহের বিজয়ীদের সঙ্গে শুধুমাত্র বিকাশের অফিশিয়াল চ্যানেলের মাধ্যমে (বিকাশ হেল্প লাইন ১৬২৪৭) সরাসরি যোগাযোগ করা হবে (সকাল ১০টা থেকে রাত ১০টার মধ্যে)। একাধিক গ্রাহক সমান সংখ্যক সর্বাধিক রিচার্জ করলে দ্রুততম রিচার্জকারী বিজয়ী হিসেবে বিবেচিত হবেন। গ্রাহকরা বিকাশ অ্যাপের মাধ্যমে অথবা *247# ডায়াল করে মোবাইল রিচার্জ করতে পারবেন। ক্যাম্পেইনটির বিস্তারিত জানা যাবে বিকাশের সোশ্যাল মিডিয়া পেজগুলোতে ও বিকাশের ওয়েবসাইটে–https://www.bkash.com/page/bkash-wc2023।

বাংলাদেশ সময়: ১৬২১ ঘণ্টা, সেপ্টেম্বর ০৮, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

কর্পোরেট কর্নার এর সর্বশেষ