ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে রবি

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০২৩
বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে রবি

ঢাকা: এ বছরের বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়াতে এগিয়ে এসেছে রবি আজিয়াটা লিমিটেড।  সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে পাবর্ত্য চট্টগ্রামের বান্দরবানে এক হাজার ৩০০ পরিবারের মধ্যে ত্রাণ সহায়তার প্যাকেট বিতরণ করা হয়।

বান্দরবান স্থানীয় প্রশাসনের সহযোগিতায় গত ২ সেপ্টেম্বর জেলা সদরের চারটি স্থান থেকে এসব ত্রাণ বিতরণ করা হয়েছে। স্থানগুলো হলো: জেলা পরিষদ রেস্ট হাউস, শহর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়, সরকারি টেক্সটাইল ভোকেশনাল ইনস্টিটিউট, উজানী পাড়া প্রতুল ডাক্তারের বাড়ির উঠান। ক্ষতিগ্রস্ত প্রতি পরিবারকে প্রয়োজনীয় শুকনা খাবারের পাশাপাশি স্যালাইন ও বিশুদ্ধ খাবার পানি সরবরাহ করা হয়।

রবি আজিয়াটা লিমিটেডের চিফ কমার্শিয়াল অফিসার, শিহাব আহমেদ/ইস্টার্ন ক্লাস্টারের ক্লাস্টার মার্কেট ডিরেক্টর মো. আশরাফুল কবির বলেন, আমাদের এ উদ্যোগ প্রতিকূল সময়ে ক্ষতিগ্রস্তপরিবারগুলোকে তাদের কষ্ট লাঘবে কিছটা হলেও যদি সহায়তা করে তাহলে স্বার্থকতা পাবে। রবি দৃঢ়ভাবে কর্পোরেট সামাজিক দায়বদ্ধতার গুরুত্বে বিশ্বাস করে, আমরা ভবিষ্যতেও এ ধরনের সহযোগিতা অব্যাহত রাখবো।
 
ত্রাণ বিতরণকালে আরও উপস্থিত ছিলেন বান্দরবান জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) হোসাইন মোহাম্মদ রায়হান কাজেমী, রবি আজিয়াটা লিমিটেডের ইস্টার্ন ক্লাস্টারের ক্লাস্টার মার্কেট ডিরেক্টর, মো. আশরাফুল কবির, চট্টগ্রাম আউটারের রিজিওনাল ম্যানেজার, মো. সিরাজুল হক, বান্দরবান সেলস ম্যানেজার, আইনুল মারজান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৪, ২০২৩
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

কর্পোরেট কর্নার এর সর্বশেষ