ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

বগুড়ায় সিটি ব্যাংকের উদ্যোগে কৃষকদের মধ্যে বীজ বিতরণ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০২৩
বগুড়ায় সিটি ব্যাংকের উদ্যোগে কৃষকদের মধ্যে বীজ বিতরণ

ঢাকা: সিটি ব্যাংক সম্প্রতি করপোরেট সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে বগুড়ার প্রান্তিক কৃষকদের মধ্যে শস্য বীজ বিতরণ করেছে। ব্যাংকটির নিজস্ব উদ্যোগে আঞ্চলিক এনজিও টিএমএসএসের সহযোগিতায় বগুড়ার ঠেঙ্গামারায় টিএমএসএসের মুক্ত মঞ্চে ৪০০ জন প্রান্তিক কৃষকের মধ্যে বিভিন্ন ধরনের ফসলের বীজ বিতরণ করা হয়।

টিএমএসএসের উপ-নির্বাহী পরিচালক সোহরাব আলী খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন- সিটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মাসরুর আরেফিন, টিএমএসএসের নির্বাহী পরিচালক অধ্যাপিকা ড. হোসনে আরা বেগম, বাংলাদেশ সরকারের সাবেক উপ-সচিব ও টিএমএসএসের পরামর্শক তপন কুমার নাথ, সিটি ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক শেখ মোহাম্মদ মারুফ ও হেড অব রিটেইল ব্যাংকিং মো. অরূপ হায়দার।

প্রধান অতিথির বক্তব্যে সিটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মাসরুর আরেফিন বলেন, কৃষির উন্নয়নে গবেষণার জন্য সিটি ব্যাংক বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে অনুদান দিয়েছে। আগামীতেও আমাদের ব্যাংক কৃষকদের জন্য সহায়তার হাত উল্লেখযোগ্যভাবে প্রসারিত করবে।  

এ সময় টিএমএসএসের উপ-নির্বাহী পরিচালক ড. মো. মতিউর রহমান, সিটি ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মাহবুবুর রহমান, হেড অব ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন শাহরিয়ার জামিল খানসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ০৪, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।