ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

নারিকেল তেলের নতুন ব্র্যান্ড কলোম্বোর সঙ্গে যুক্ত হলেন তিশা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ৩, ২০২৩
নারিকেল তেলের নতুন ব্র্যান্ড কলোম্বোর সঙ্গে যুক্ত হলেন তিশা

ঢাকা: হেমাস কনজ্যুমার ব্র্যান্ডস বেশ অল্প সময়ের মধ্যে বিশ্বস্ত ব্র্যান্ড ‘কুমারিকা’ দিয়ে বাংলাদেশের বাজারে আস্থা ও ভালোবাসার একটি প্রতিষ্ঠান হিসেবে পরিচিতি লাভ করেছে। হেমাস ভোক্তাদের চাহিদা, প্রয়োজন ও সুবিধা অনুযায়ী সব সময়ই নিত্যনতুন পণ্য প্রস্তুত করে আসছে।

আর সেই ধারাবাহিকতায় হেমাস এবার নিয়ে এলো ‘কলোম্বো ১০০% বিশুদ্ধ নারিকেল তেল’।  

নতুন এ পণ্যের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন দেশের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। উল্লেখ্য যে, ‘কলোম্বো’ পণ্যটিতে দেশে তৈরি খাটি নারিকেল তেলের সঙ্গে আছে শ্রীলঙ্কার বিখ্যাত কিং কোকোনাট অয়েলের অনন্য সমন্বয়।  

রাজধানী ঢাকার একটি অভিজাত হোটেলে এ চুক্তি স্বাক্ষরিত হয়। অনুষ্ঠানে তিশা ছাড়া উপস্থিত ছিলেন- হেমাস কনজ্যুমার ব্র্যান্ডস বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর নাভীদুল ইসলাম খান, চিফ অপারেটিং অফিসার মোহাম্মদ নাছির উদ্দিন সিদ্দিকী, হেড অব মার্কেটিং তুষার কুমার কর্মকারসহ আরও অনেকে।  

চুক্তি স্বাক্ষর করার আনুষ্ঠানিকতা শেষে এ জনপ্রিয় অভিনেত্রী নিজের অনুভূতি ব্যক্ত করতে গিয়ে বলেন, কলোম্বো বিশুদ্ধ নারিকেল তেলের প্রতিনিধিত্ব করার সুযোগ পেয়ে আমি সত্যিই আনন্দিত এবং আমি আশাবাদী যে, গুণগত সেরা মান নিশ্চিত করে এটি ভোক্তাদের চাহিদা মেটাবে।  

হেমাসের পক্ষ থেকে চুক্তি স্বাক্ষর প্রসঙ্গে হেমাস কনজ্যুমার ব্র্যান্ডস বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর নাভীদুল ইসলাম খান বলেন, কলোম্বো একটি ১০০% বিশুদ্ধ নারিকেল তেল। এতে দেশে তৈরি খাটি নারিকেল তেলের সঙ্গে সমন্বয় করা হয়েছে শ্রীলঙ্কার বিখ্যাত কিং কোকোনাট অয়েল, যা দেশের বাজারে সম্পূর্ণ নতুন ও অনন্য। আমরা জানি, নুসরাত ইমরোজ তিশা দেশের একজন গুণী শিল্পী ও জনপ্রিয় একজন অভিনেত্রী, সবাই তাকে চেনেন ও পছন্দ করেন। আমরা আশা করছি, তার উপস্থিতিতে কলোম্বোর গুণগতমানের বার্তা নিয়ে আমরা ভোক্তাদের কাছে নিশ্চিতভাবে পৌঁছাতে পারব।

বাংলাদেশ সময়: ১২২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ০৩, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

কর্পোরেট কর্নার এর সর্বশেষ