ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

ফরিদপুরে আড়ং-এর ২৬তম আউটলেট উদ্বোধন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৯ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২২
ফরিদপুরে আড়ং-এর ২৬তম আউটলেট উদ্বোধন


ফরিদপুরে উদ্বোধন হয়ে গেলো দেশের বৃহত্তম লাইফস্টাইল ব্র্যান্ড আড়ং-এর ২৬তম আউটলেট।  সম্প্রতি শহরের পূর্ব খাবাসপুরের আম্বিকা সড়কের হাকিম টাওয়ারে আউটলেটটির উদ্বোধন করা হয়।

অত্যাধুনিক নির্মাণশৈলীর ১২ হাজার ৫০০ বর্গফুটের দুই তলা বিশিষ্ট এই আউটলেটে পোশাক, বাড়ির সাজসজ্জা, গহনাসহ আড়ং-এর সাব ব্র্যান্ড তাগা, তাগা ম্যান এবং আড়ং আর্থ-এর পণ্যগুলো পাওয়া যাবে।

আড়ং-এর চিফ অপারেটিং অফিসার, মোহাম্মদ আশরাফুল আলম আউটলেটটির উদ্বোধন করেন। এসময় আড়ং ও ব্র্যাকের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।  

চিফ অপারেটিং অফিসার মোহাম্মদ আশরাফুল আলম বলেন, “ফরিদপুর বাংলাদেশের দ্রুত উন্নয়নশীল জেলাগুলোর মধ্যে একটি হতে চলেছে এবং আড়ং ও এর তিনটি সাব-ব্র্যান্ডসহ এই প্রাণবন্ত ফরিদপুর জেলায় আসতে পেরে আমরা সত্যিই আনন্দিত। ”
 
গ্রাহকরা আড়ং ফরিদপুর আউটলেটে সীমিত সময়ের জন্য ৫০০০ টাকা বা তার বেশি কেনাকাটা করে ‘মাই আড়ং রিওয়ার্ডস কার্ড’-এর সদস্য হতে পারবেন এবং সারা বছরব্যাপী বিশেষ সুযোগ সুবিধা উপভোগ করতে পারবেন। তাছাড়া ‘মাই আড়ং রিওয়ার্ডস কার্ড’-এর অন্তর্ভুক্ত সদস্যরা প্রতিটি কেনাকাটায় তিনগুণ পয়েন্ট অর্জন করতে পারবেন ৯ ডিসেম্বর পর্যন্ত! 

আড়ং বিশ্বের বৃহত্তম বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাক-এর একটি সামাজিক উদ্যোগ।

বাংলাদেশ সময়: ০৮৪৯ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২২
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।