ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

৯০ হাজার টাকা বেতনে চাকরির সুযোগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১২ ঘণ্টা, জুলাই ১৮, ২০২২
৯০ হাজার টাকা বেতনে চাকরির সুযোগ

সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে ইন্টারন্যাশনাল ট্রেনিং নেটওয়ার্ক (আইটিএন-বুয়েট)। প্রতিষ্ঠানটি তাদের বিল অ্যান্ড মেলিন্ডা গেটস ফাউন্ডেশনের সহযোগিতায় একটি প্রজেক্টে কর্মী নিয়োগ দেবে।

 

পদের নাম: প্রজেক্ট অফিসার। পদসংখ্যা: অনির্ধারিত। আবেদন যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে বিএসসি ডিগ্রি থাকতে হবে।  

এনভায়রনমেন্টাল ইঞ্জিনিয়ারিংয়ে উচ্চতর ডিগ্রি থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। ওয়াটার সাপ্লাই অ্যান্ড স্যানিটেশন সেক্টরে অন্তত তিন বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।  

বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে।  

আবেদন যেভাবে: আগ্রহীদের আবেদনপত্র, সদ্য তোলা ছবিসহ সিভি, শিক্ষাগত যোগ্যতার সব সনদের স্ক্যান কপি ও প্রশংসাপত্র [email protected] ঠিকানায় মেইল করে দিতে হবে।  

মেইলের [email protected] ঠিকানায় সিসি করতে হবে। এরপর আবেদনপত্র, সিভিসহ প্রয়োজনীয় কাগজপত্রের হার্ডকপি সরাসরি বা ডাকযোগে পাঠাতে হবে পরিচালক, আইটিএন-বুয়েট, এআরআই–আইটিএন ভবন (চতুর্থ তলা), বুয়েট, ঢাকা-১০০০ এই ঠিকানায়।

বেতন: মাসিক বেতন ৭৫,০০০ থেকে ৯০,০০০ টাকা।

আবেদনের শেষ তারিখ: ১৪ আগস্ট ২০২২।

বাংলাদেশ সময়: ০৭১২ ঘণ্টা, জুলাই ১৮, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।