ঢাকা, সোমবার, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৮ আগস্ট ২০২২, ০৯ মহররম ১৪৪৪

ক্যারিয়ার

সমবায় ব্যাংকে চাকরির সুযোগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১২ ঘণ্টা, জুলাই ৫, ২০২২
সমবায় ব্যাংকে চাকরির সুযোগ

সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে বাংলাদেশ সমবায় ব্যাংক লিমিটেড। চুক্তিভিত্তিতে জনবল নিয়োগ দেবে।

আগ্রহীরা ডাকযোগে আবেদন করতে পারবেন।

পদের নাম: মহাব্যবস্থাপক ও প্রধান নির্বাহী কর্মকর্তা। পদসংখ্যা: ১। আবেদন যোগ্যতা: ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং/হিসাববিজ্ঞান/ব্যবস্থাপনা/মার্কেটিং/অর্থনীতিতে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে।

কোনো বাণিজ্যিক ব্যাংকের অবসরপ্রাপ্ত মহাব্যবস্থাপক বা ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর (ডিএমডি) পদে চাকরির অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। ব্যাংকিং পেশায় ২০ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

কোনো বাণিজ্যিক ব্যাংকে উপমহাব্যবস্থাপক পদে ন্যূনতম ২ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। কমপক্ষে পাঁচ বছর শাখা ব্যবস্থাপক হিসেবে দায়িত্ব পালন ও পলিসি নির্ধারণ/ব্যাংকিং ব্যবসা সম্প্রসারণ কাজে অভিজ্ঞতা থাকতে হবে।

বেতন-ভাতা: আলোচনা সাপেক্ষে।

আবেদন যেভাবে: আবেদনপত্রে নাম, স্বাক্ষর (তারিখসহ), পিতা/স্বামীর নাম, মাতার নাম, স্থায়ী ও বর্তমান ঠিকানা, জন্ম তারিখ, বৈবাহিক অবস্থা, বয়স, শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা, জাতীয়তা, নিজ জেলা, মুঠোফোন নম্বর ও ই-মেইল উল্লেখ করতে হবে। আবেদনপত্র বাংলাদেশ সমবায় ব্যাংকের ভারপ্রাপ্ত মহাব্যবস্থাপক ও প্রধান নির্বাহী কর্মকর্তা বরাবর পাঠাতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: ভারপ্রাপ্ত মহাব্যবস্থাপক ও প্রধান নির্বাহী কর্মকর্তা, বাংলাদেশ সমবায় ব্যাংক, ৯–ডি, মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা–১০০০।

আবেদনের শেষ তারিখ: ১৭ জুলাই ২০২২।

বাংলাদেশ সময়: ০৭১২ ঘণ্টা, জুলাই ০৫, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa