ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

আট ব্যাংকের প্রবেশপত্র ডাউনলোডের সময়সূচি

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৩ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৮
আট ব্যাংকের প্রবেশপত্র ডাউনলোডের সময়সূচি

ব্যাংকার্স সিলেকশন কমিটির সদস্যভুক্ত ছয় ব্যাংক ও দুই আর্থিক প্রতিষ্ঠানে উর্ধ্বতন কর্মকর্তা (সাধারণ) পদে নিয়োগ পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোডের সময়সূচি প্রকাশিত হয়েছে।

সোনালী ব্যাংক, জনতা ব্যাংক, বিকেবি, বিডিবিএল, কর্মসংস্থান ব্যাংক ও প্রবাসী কল্যাণ ব্যাংক এবং আইসিবি ও বাংলাদেশ হাউজ বিল্ডিং ফাইন্যান্স কর্পোরেশনে উর্ধ্বতন কর্মকর্তা (সাধারণ) পদে আবেদনকারীরা আগামী ১২ জানুয়ারি ২০১৯ তারিখের মধ্যে বাংলাদেশ ব্যাংক ওয়েবসাইট থেকে প্রবেশপত্র ডাউনলোড করতে পারবেন। নির্ধারিত সময়ের মধ্যে প্রবেশপত্র ডাউনলোড না করলে নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণ করা যাবে না।

পরীক্ষার তারিখ, সময় এবং পরীক্ষা কেন্দ্রের নাম ও ঠিকানা পরবর্তীতে বাংলাদেশ ব্যাংক ও সংশ্লিষ্ট ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানসমূহের ওয়েবসাইট এবং সংবাদ মাধ্যমে জানানো হবে।


প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সঙ্গেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।