ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

বাপার্ডে নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৩ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৮
বাপার্ডে নিয়োগ

পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের অধীনস্থ বঙ্গবন্ধু দারিদ্র্য বিমোচন ও পল্লী উন্নয়ন একাডেমি (বাপার্ড), কোটালীপাড়া গোপালগঞ্জে কর্মকর্তা নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

সহকারী পরিচালক (কৃষি) পদে একজন এবং সহকারী পরিচালক (আইটি ও গবেষণা) পদে একজনকে নিয়োগ দেয়া হবে।

সহকারী পরিচালক (কৃষি) পদে আবেদনের জন্য কৃষি বা কৃষি অর্থনীতি বিষয়ে এবং সহকারী পরিচালক (আইটি ও গবেষণা) পদে আবেদনের ক্ষেত্রে কম্পিউটার সায়েন্স ও ইঞ্জিনিয়ারিং (সিএসই) বা  (ইইই) বিষয়ে অন্যূন দ্বিতীয় বিভাগ বা সমমানের সিজিপিএসহ চার বছর মেয়াদি স্নাতক (সম্মান) বা সমমানের ডিগ্রিধারী হতে হবে।



শিক্ষাজীবনে কোন তৃতীয় শ্রেণী বা বিভাগ গ্রহণযোগ্য হবে না। পিএইচডি ডিগ্রীধারী প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা ৫ বৎসর পর্যন্ত শিথিলযোগ্য।

পদগুলোতে জাতীয় বেতনস্কেল ২০১৫ অনুযায়ী ২২,০০০/- ৫৩,০৬০/ টাকা।
 
আগ্রহী প্রার্থীদের আবেদনপত্র আগামী ২০ ডিসেম্বর বিকাল ৫টার মধ্যে 'মহাপরিচালক, বঙ্গবন্ধু দারিদ্র বিমোচন ও পল্লী উন্নয়ন একাডেমি (বাপার্ড), কোটালীপাড়া, গোপালগঞ্জ' বরাবর পাঠাতে হবে।

বিজ্ঞপ্তি:

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।