ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

কর্মকর্তা নেবে আইএফআইসি ব্যাংক

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৭ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৬
কর্মকর্তা নেবে আইএফআইসি ব্যাংক

দুই পদে কিছুসংখ্যক কর্মকর্তা নিয়োগের জন্য অনলাইন জব পোর্টালে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে আইএফআইসি ব্যাংক লিমিটেড।

দুই পদে কিছুসংখ্যক কর্মকর্তা নিয়োগের জন্য অনলাইন জব পোর্টালে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে আইএফআইসি ব্যাংক লিমিটেড। পদগুলোতে আবেদনের বিস্তারিত দেখে নিন একনজরে-

আবেদনের যোগ্যতা:
ট্রানজেকশন সার্ভিস অফিসার পদে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন।

শিক্ষাক্ষেত্রে কোনো তৃতীয় বিভাগ থাকলে আবেদনের প্রয়োজন নেই। ১ ডিসেম্বর ২০১৬ তারিখে প্রার্থীর বয়স হতে হবে ৩০ বছরের মধ্যে।

কল সেন্টার এক্সিকিউটিভ পদে স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। প্রার্থীদের কম্পিউটারে পারদর্শীতা এবং ইংরেজি ও বাংলায় যোগাযোগ দক্ষতা থাকতে হবে।

আবেদনের নিয়ম:
ট্রানজেকশন সার্ভিস অফিসার পদে আবেদন করতে হবে আইএফআইসি ব্যাংকের ওয়েবসাইটের career.ificbankbd.com মাধ্যমে। কল সেন্টার এক্সিকিউটিভ পদে আবেদন করতে আগ্রহী প্রার্থীরা ছবিসহ সিভি পাঠাতে হবে ‘[email protected]’ ঠিকানায়।

আবেদনের শেষ তারিখ:
ট্রানজেকশন সার্ভিস অফিসার পদে আগামী ১ ডিসেম্বর এবং কল সেন্টার এক্সিকিউটিভ পদে আগামী ১০ ডিসেম্বর ২০১৬ তারিখ পর্যন্ত করা যাবে।

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।