ঢাকা, সোমবার, ৪ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

ক্যারিয়ার

কোস্ট ফাউন্ডেশনে লাখ টাকা বেতনে চাকরি

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২২ ঘণ্টা, মে ২৪, ২০২৪
কোস্ট ফাউন্ডেশনে লাখ টাকা বেতনে চাকরি

বেসরকারি সংস্থা কোস্ট ফাউন্ডেশন জনবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি ঢাকায় হেড–রিসার্চ অ্যান্ড অ্যাডভোকেসি অন ইন্টেলেকচুয়াল প্রোপার্টি অ্যান্ড অ্যাকসেস টু মেডিসিন পদে একজনকে নিয়োগ দেবে।

আগ্রহী প্রার্থীদের নির্ধারিত সিভির ফরম্যাট পূরণ করে ই–মেইলে আবেদনপত্র পাঠাতে হবে।
•    পদের নাম: হেড-রিসার্চ অ্যান্ড অ্যাডভোকেসি অন ইন্টেলেকচুয়াল প্রোপার্টি অ্যান্ড অ্যাকসেস টু মেডিসিন
পদসংখ্যা: ১
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে আইন স্নাতক বা এমপিএইচ ডিগ্রি ডিগ্রি থাকতে হবে। ইন্টেলেকচুয়াল প্রোপার্টিতে এলএলএম ডিগ্রি থাকলে ভালো। ইন্টেলেকচুয়াল প্রোপার্টি রাইটস, অ্যাকসেস টু মেডিসিনস ও পাবলিক হেলথ বিষয়ে গবেষণার অভিজ্ঞতা থাকতে হবে। গবেষণা, অ্যানালিটিক্যাল দক্ষতাসহ যোগাযোগে দক্ষ হতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। কোনো উন্নয়ন সংস্থায় প্রজেক্ট ম্যানেজমেন্টে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। এমএস অফিসের কাজ জানাসহ কম্পিউটার পরিচালনায় দক্ষ হতে হবে।
বয়স: ৩০ থেকে ৪০ বছর
চাকরির ধরন: চুক্তিভিত্তিক
কর্মস্থল: ঢাকা
বেতন ও সুযোগ–সুবিধা: মাসিক বেতন ১,০০,০০০ টাকা (আলোচনা সাপেক্ষে)। এ ছাড়া ইন্টারনেট, মুঠোফোন বিলসহ প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী অন্যান্য সুবিধা দেওয়া হবে।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের এই লিংক থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে নিতে হবে। একই লিংক থেকে নির্ধারিত সিভির ফরম্যাট ডাউনলোডের পর তা পূরণ করে পাসপোর্ট সাইজের রঙিন ছবিসহ [email protected] এই ঠিকানায় ই–মেইল করতে হবে। সাবজেক্টে পদের নাম উল্লেখ করতে হবে।
আবেদনের শেষ তারিখ: ২৫ মে ২০২৪।

বাংলাদেশ সময়: ০৭১৮ ঘণ্টা, মে ২৪, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।