ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে চাকরির সুযোগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১০ ঘণ্টা, মার্চ ২৪, ২০২৪
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে চাকরির সুযোগ

জনবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়। এই উচ্চশিক্ষা প্রতিষ্ঠানে তিন ক্যাটাগরির পদে ১৩ ও ১৬তম গ্রেডে চারজনকে নিয়োগ দেওয়া হবে।

 

আগ্রহী প্রার্থীদের সরাসরি বা ডাকযোগে আবেদনপত্র পাঠাতে হবে।

১. পদের নাম: উচ্চমান সহকারী
পদসংখ্যা: ১
বিভাগ: প্রত্নতত্ত্ব বিভাগ
যোগ্যতা: স্নাতকোত্তর ডিগ্রিসহ অফিস সহকারী/অফিস সহকারী কাম রেকর্ড কিপার/সমমানের পদে কমপক্ষে দুই বছরের অভিজ্ঞতা থাকতে হবে। অথবা স্নাতক ডিগ্রিসহ অফিস সহকারী/অফিস সহকারী কাম রেকর্ড কিপার/সমমানের পদে কমপক্ষে পাঁচ বছরের পেশাগত অভিজ্ঞতা থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো পর্যায়ে সিজিপিএ ২.৫-এর নিচে/তৃতীয় শ্রেণি গ্রহণযোগ্য নয়।
বেতন স্কেল: ১১,০০০–২৬,৫৯০ টাকা (গ্রেড–১৩)


২. পদের নাম: সেমিনার গ্রন্থাগার সহকারী
পদসংখ্যা: ১
বিভাগ: গণিত বিভাগ
যোগ্যতা: স্নাতক ডিগ্রিসহ গ্রন্থাগারবিজ্ঞানে ডিপ্লোমা থাকতে হবে। অথবা এইচএসসি বা সমমান পাস ও গ্রন্থাগারবিজ্ঞানে সার্টিফিকেটসহ সংশ্লিষ্ট কাজে দুই বছরের অভিজ্ঞতা থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো পর্যায়ে সিজিপিএ ২.৫-এর নিচে/তৃতীয় শ্রেণি গ্রহণযোগ্য নয়।
বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা (গ্রেড-১৬)

৩. পদের নাম: অফিস সহকারী কাম কম্পিউটার টাইপিস্ট
পদসংখ্যা: ২
বিভাগ: রেজিস্ট্রার অফিস
যোগ্যতা: স্নাতক ডিগ্রিসহ কম্পিউটারে বিভিন্ন প্যাকেজ প্রোগ্রামের সাহায্যে কাজ করার সন্তোষজনক অভিজ্ঞতা থাকতে হবে। অথবা এইচএসসি বা সমমান পাস এবং কম্পিউটারে বিভিন্ন প্যাকেজ প্রোগ্রামের সাহায্যে কাজ করার দুই বছরের অভিজ্ঞতা থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো পর্যায়ে সিজিপিএ ২.৫-এর নিচে/তৃতীয় শ্রেণি গ্রহণযোগ্য নয়।
বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা (গ্রড-১৬)

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের সাদা কাগজে নিজের নাম, পিতার নাম, মাতার নাম, স্থায়ী ও বর্তমান ঠিকানা, জন্মতারিখ, জাতীয়তা, জাতীয় পরিচয়পত্র নম্বর, মোবাইল নম্বর, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা ইত্যাদির বিবরণ এবং শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সব সার্টিফিকেট ও প্রশংসাপত্রের সত্যায়িত কপি, দুই কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত ছবি প্রতি সেটের সঙ্গে সংযুক্ত করে সাত কপি দরখাস্ত সরাসরি বা ডাকযোগে রেজিস্ট্রার বরাবর পৌঁছাতে হবে।

আবেদন ফি
রেজিস্ট্রারের অনুকূলে অগ্রণী ব্যাংকের যেকোনো শাখা থেকে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস শাখার ওপর ইস্যুকৃত ৩০০ টাকার ব্যাংক ড্রাফট (অফেরতযোগ্য) অথবা অগ্রণী ব্যাংকের যেকোনো শাখা থেকে বিবিধ জমা রসিদের মাধ্যমে অগ্রণী ব্যাংক, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস শাখার সিডি-০২০০০০১৭৩৮২৪২ নম্বর হিসাবে ৩০০ টাকা জমা দিয়ে জমার রশিদ আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: রেজিস্ট্রার, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়, সাভার, ঢাকা।

আবেদনের শেষ সময়: ১৮ এপ্রিল ২০২৪।

বাংলাদেশ সময়: ০৭০৮ ঘণ্টা, মার্চ ২৪, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।