ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

রেলের বুকিং সহকারী পদের ফল প্রকাশ, উত্তীর্ণ যারা

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২২ ঘণ্টা, মার্চ ১১, ২০২৪
রেলের বুকিং সহকারী পদের ফল প্রকাশ, উত্তীর্ণ যারা

বাংলাদেশ রেলওয়ের বুকিং সহকারী গ্রেড-২ পদের লিখিত (এমসিকিউ) পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন ১ হাজার ৪২৭ জন।

প্রতিষ্ঠানটির এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষার সময়সূচি যথাসময়ে বাংলাদেশ রেলওয়ে ও টেলিটক বাংলাদেশ লিমিটেডের ওয়েবসাইট এবং দৈনিক জাতীয় পত্রিকার মাধ্যমে জানিয়ে দেওয়া হবে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, সাময়িকভাবে যোগ্য কোনো প্রার্থীর নির্ধারিত শিক্ষাগত যোগ্যতা না থাকলে, বাংলাদেশ রেলওয়ে কর্তৃক নির্ধারিত ডকুমেন্টস/সনদ/প্রত্যয়ন উপস্থাপন না করলে, প্রতারণার আশ্রয় নিলে, কোনো ভুল বা মিথ্যা তথ্য প্রদান করলে, প্রয়োজনীয় তথ্য গোপন করলে, কোনো জাল সার্টিফিকেট উপস্থাপন করলে, বয়স ও শিক্ষাগত যোগ্যতা–সংক্রান্ত সার্টিফিকেটের কোনো অংশ টেম্পারিং বা পরিবর্তন করলে বা আবেদনপত্রে গুরুতর কোনো ত্রুটি বা ঘাটতি পাওয়া গেলে মৌখিক পরীক্ষার আগে বা পরে যেকোনো পর্যায়ে বিজ্ঞপ্তির শর্তানুযায়ী ওই প্রার্থীর প্রার্থিতা বাতিল করা হবে।

ক্ষেত্রবিশেষে, সংশ্লিষ্ট প্রার্থীকে ফৌজদারি আইনে সোপর্দ করা যাবে; এমনকি সার্ভিসে নিয়োগের পর এরূপ কোনো তথ্য প্রকাশ ও তা প্রমাণ হলে তাকে চাকরি থেকে বরখাস্ত করা ছাড়াও তার বিরুদ্ধে আইনানুগ যেকোনো উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করা হবে।

লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের রোল নম্বর দেখতে ক্লিক করুন

বাংলাদেশ সময়: ১৯১৪ ঘণ্টা, মার্চ ১১, ২০২৪
আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।