ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

আরপিসিএল-নরিনকো ইন্টারন্যাশনাল পাওয়ারে চাকরি

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৫ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২৩
আরপিসিএল-নরিনকো ইন্টারন্যাশনাল পাওয়ারে চাকরি আরপিসিএল-নরিনকো ইন্টারন্যাশনাল পাওয়ার লিমিটেডের ওয়েবসাইট থেকে নেওয়া ছবি

আরপিসিএল-নরিনকো ইন্টারন্যাশনাল পাওয়ার লিমিটেড জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এ কোম্পানিতে দুই পদে কর্মী নিয়োগ দেওয়া হবে।

আগ্রহী প্রার্থীদের নির্ধারিত ফরমে আবেদন করতে হবে।

•    ১. পদের নাম: ম্যানেজার (লজিস্টিকস, গ্রেড–৫)
পদসংখ্যা: ১
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ইঞ্জিনিয়ারিং বা এ ধরনের বিষয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো স্তরে তৃতীয় শ্রেণি/বিভাগ বা সমমানের জিপিএ/সিজিপিএ গ্রহণযোগ্য নয়। গ্রেডিং পদ্ধতি পাসের ক্ষেত্রে সিজিপিএ–৫-এর ক্ষেত্রে ৩ ও ৪-এর স্কেলে ২.৫০ থাকতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত ১০ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে ডেপুটি ম্যানেজার বা সমপদে ৪ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। কয়লাভিত্তিক পাওয়ার প্ল্যান্টে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। নেতৃত্বের সক্ষমতা থাকতে হবে। কম্পিউটার চালনার দক্ষতাসহ বাংলা ও ইংরেজি ভাষায় যোগাযোগে সাবলীল হতে হবে।
বয়স: ৯ নভেম্বর ২০২৩ তারিখে সর্বোচ্চ ৪৫ বছর
মূল বেতন: ৯১,০০০ টাকা

সুযোগ–সুবিধা: মূল বেতনের ৫৫ শতাংশ বাসাভাড়া ভাতা, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, উৎসব বোনাস, মেডিকেল ও পরিবহন ভাতার সুযোগ আছে।
•    ২. পদের নাম: অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (লজিস্টিকস, গ্রেড-৮)
পদসংখ্যা: ১
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ইঞ্জিনিয়ারিং বা এ ধরনের বিষয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো স্তরে তৃতীয় শ্রেণি/বিভাগ বা সমমানের জিপিএ/সিজিপিএ গ্রহণযোগ্য নয়। গ্রেডিং পদ্ধতি পাসের ক্ষেত্রে সিজিপিএ ৫-এর ক্ষেত্রে ৩ ও ৪-এর স্কেলে ২.৫০ থাকতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত দুই বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। কয়লাভিত্তিক পাওয়ার প্ল্যান্টে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। নেতৃত্বের সক্ষমতা থাকতে হবে। কম্পিউটার চালনার দক্ষতাসহ বাংলা ও ইংরেজি ভাষায় যোগাযোগে সাবলীল হতে হবে।
•    বয়স: ৯ নভেম্বর ২০২৩ তারিখে সর্বোচ্চ ৩৫ বছর
মূল বেতন: ৫২,০০০ টাকা
সুযোগ-সুবিধা: মূল বেতনের ৫৫ শতাংশ বাসাভাড়া ভাতা, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, উৎসব বোনাস, মেডিকেল ও পরিবহন ভাতার সুযোগ আছে।
•    যেভাবে আবেদন
কোম্পানির নির্ধারিত আবেদন ফরমে আবেদন করতে হবে। আবেদন ফরম পাওয়া যাবে www.rnpl.com.bdwww.rpcl.gov.bd ওয়েবসাইটে। নির্ধারিত ফরম পূরণ করে প্রয়োজনীয় কাগজপত্রসহ আবেদনপত্র সরাসরি বা ডাকযোগে পাঠাতে হবে। খামের ওপর পদের নাম স্পষ্ট করে লিখতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে।
•    আবেদন ফি
আরপিসিএল-নরিনকো ইন্টারন্যাশনাল পাওয়ার লিমিটেডের অনুকূলে ১,০০০ টাকা পে–অর্ডার করতে হবে। পে–অর্ডারের রসিদ আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: আরপিসিএল-নরিনকো ইন্টারন্যাশনাল পাওয়ার লিমিটেড, আটলান্টা ট্রেড সেন্টার (লেভেল–৭), বাসা–১, রোড–১/এ, সেক্টর–৪, উত্তরা, ঢাকা–১২৩০।
•    আবেদনের শেষ তারিখ: ৩০ নভেম্বর ২০২৩।

বাংলাদেশ সময়: ০৭৪০ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।