ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

বেসরকারি সংস্থায় চাকরি, বেতন ১ লাখ ৬০ হাজার, হোম অফিসের সুবিধা

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৮ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২৩
বেসরকারি সংস্থায় চাকরি, বেতন ১ লাখ ৬০ হাজার, হোম অফিসের সুবিধা

বেসরকারি প্রতিষ্ঠান ই-জোন এইচআরএম লিমিটেড জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি ঢাকায় সোশ্যাল ওয়ার্ক কনসালট্যান্টস–এনওএ পদে কর্মী নিয়োগ দেবে।

আগ্রহী প্রার্থীদের ই-মেইলে সিভিসহ আবেদনপত্র পাঠাতে হবে।
•    পদের নাম: সোশ্যাল ওয়ার্ক কনসালট্যান্টস–এনওএ
পদসংখ্যা: ১
যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সমাজবিজ্ঞান/সমাজকল্যাণ এ ধরনের বিষয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত দুই বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। উইন্ডোজ, অ্যান্ড্রয়েড ওএস ও অ্যাপ্লিকেশন, অফিস প্যাকেজের কাজ জানতে হবে। ইন্টারনেট, নেটওয়ার্ক কমান্ড, ই–মেইল ও ব্রাউজিং টুল বিষয়ে জানাশোনা থাকতে হবে। যোগাযোগে দক্ষ হতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। মাসে দুই সপ্তাহ ফিল্ড ওয়ার্কের মানসিকতা থাকতে হবে।

চাকরির ধরন: এক বছরের চুক্তিভিত্তিক
কর্মস্থল: ঢাকা। হোম অফিসেরও সুবিধা আছে।


বেতন: মাসিক বেতন ১,৬০,০০০ টাকা। (শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার ওপর ভিত্তি করে)। ফিল্ড ভিজিট থাকলে দৈনিক ২,৫০০ টাকা ভাতার ব্যবস্থা আছে।

আবেদন যেভাবে
আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদনপত্র (ইংরেজিতে লেখা), কভার লেটার, সিভিসহ সদ্য তোলা পাসপোর্ট সাইজের ছবি [email protected] এই ঠিকানায় ই-মেইল করতে হবে। মেইলের সাবজেক্টে পদের নাম উল্লেখ করতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংক থেকে জানা যাবে।

আবেদনের শেষ সময়: ২৪ অক্টোবর ২০২৩।

বাংলাদেশ সময়: ০৭৩৫ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।