ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

চট্টগ্রাম কাস্টমসের বিশাল নিয়োগ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫০ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২২
চট্টগ্রাম কাস্টমসের বিশাল নিয়োগ

জাতীয় রাজস্ব বোর্ডের আওতাধীন চট্টগ্রাম কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটে ১১৭টি পদে জনবল নিয়োগ দেওয়া হবে। আবেদন করার শেষ তারিখ আগামি ১১ জানুয়ারি।


বিজ্ঞপ্তি অনুসারে ১৬ ক্যাটাগরিতে শূন্য পদে জনবল নিয়োগের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে। গত ১৮ডিসেম্বর তারিখে এ সংক্রান্ত নিয়োগ বিজ্ঞপ্তী দেওয়া হয়েছে। সোমবার (২৬ ডিসেম্বর) এনবিআরের জনসংযোগ দপ্তর সূত্রে এসব তথ্য জানা গেছে।

যেসব পদে নিয়োগ দেওয়া হবে
কম্পিউটার অপারেটর পদে ১ জন, পরিসংখ্যান অনুসন্ধায়ক ১জন, সাঁটমূদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর পদে ৩ জন,ড্রাফটসম্যান ১ জন, উচ্চমান সহকারী ১৩ জন, ক্যাশিয়ার ৬ জন, অফিস সহকারী কাম কম্পিউটার মূদ্রাক্ষরিক পদে ৫জন, গাড়িচালক ১৩ জন, সিপাই পদে ৫৩ জন, ইলেকট্রিশিয়ান ১ জন, ডেসপাচ রাইডার ১ জন, ফটোকপি অপারেটর ২ জন, অফিস সহায়ক পদে ১৩ জন, নিরাপত্তা প্রহরী ৩ জন ও পরিচ্ছন্নতা কর্মী ১ জন।

এসব পদে চট্টগ্রাম,কক্সবাজার, খাগড়াছড়ি, রাঙ্গামাটি ও বান্দরবার জেলার স্থায়ী বাসিন্দারা আবেদন করতে পারবেন। পদ অনুসারে বেতন ও শিক্ষাগত যোগ্যতা আলাদা। বিস্তারিত নিয়োগ বিজ্ঞপ্তি থেকে দেখে নিতে হবে।

আবেদন যেভাবে : আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদন করতে ও বিস্তারিত জানতে ক্লিক করুন এখানে।

আবেদনের শেষ তারিখ : ১১ জানুয়ারি, ২০২২

বাংলাদেশ সময়: ০৭৫০ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২২
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।