ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

ঢাকার বাইরে চাকরি, বেতন ৩৫০০০

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১৪ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২২
ঢাকার বাইরে চাকরি, বেতন ৩৫০০০

নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে গ্রাম বিকাশ কেন্দ্র । প্রতিষ্ঠানটি তাদের অ্যাকাউন্টস বিভাগে লোকবল বাড়াবে।

তবে নির্বাচিতদের ঢাকার বাইরে মাঠ পর্যায়ে কাজ করতে হবে।

পদের নাম : ফিল্ড অ্যাকাউন্টস সুপারভাইজার। পদের সংখ্যা : ৫টি। আবেদন যোগ্যতা : কমপক্ষে স্নাতক পাস। তবে বাণিজ্য বিভাগে পাস করলে অগ্রাধিকার দেওয়া হবে।

আঞ্চলিক বা জাতীয় পর্যায়ে এনজিওতে মাইক্রোফাইন্যান্স বিভাগে কমপক্ষে ৩ বছর কাজ করার বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।  

প্রার্থীর বয়সসীমা ৪০ বছর।

এছাড়া এনজিওতে দৈনন্দিন হিসাব পরিচালনা, আন্তর্জাতিক হিসাবরক্ষণ বিধি বিধান সম্পর্কে ধারনা, রির্পোটিং, বুককিপিং ও চেকিং বাজেটারি কন্ট্রোল, ফিন্যান্সিয়াল বিভিন্ন রির্পোটিং, পার্সোনেল ম্যানেজমেন্ট, কম্পিউটার দক্ষতা (এমএস ওয়ার্ড, এমএস এক্সেল অবশ্যই), ইন্টারনেট, অফিসিয়াল বিভিন্ন চিঠিপত্র তৈরি, এ্যাসেট/ইকুইপমেন্ট ম্যানেজমেন্ট এবং মাইক্রোফাইন্যান্স এর সফটওয়্যার (মাইক্রোফিন-৩৬০) পরিচালনায় পারদর্শী হতে হবে।  

নিজস্ব মোটর সইকেল ও মোটরসাইকেল চালানোর ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে। চূড়ান্ত নিয়োগের পর রংপুর ও রাজশাহী জেলায় কাজের আগ্রহ থাকতে হবে।

বেতন ও সুযোগ সুবিধা : ৩৫,০০০ টাকা। শিক্ষানবীশকাল ৬ মাস এবং শিক্ষানবীশকাল উত্তীর্ণ হবার পর সংস্থার নিয়ম অনুযায়ী পিএফ, ২টি উৎসব ভাতা, বৈশাখী ভাতা, মোবাইল বিল, ইন্টারনেট ও অন্যান্য সুযোগ সুবিধা প্রদান করা হবে।

আবেদন যেভাবে : আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদন করতে ক্লিক করুন এখানে

আবেদনের শেষ তারিখ : ৩১ ডিসেম্বর, ২০২২

বাংলাদেশ সময়: ০৭১০ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২২  
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।