ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলের নিয়োগ পরীক্ষার সময়সূচি প্রকাশ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৩ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২২
বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলের নিয়োগ পরীক্ষার সময়সূচি প্রকাশ

বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলের (বিসিসি) ছয়টি পদের লিখিত পরীক্ষার সময়সূচি প্রকাশিত হয়েছে। এক বিজ্ঞপ্তির মাধ্যমে প্রতিষ্ঠানটি এ তথ্য জানিয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, কম্পিউটার অপারেটর, সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর, সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর ও ক্যাশিয়ার পদের লিখিত পরীক্ষা ৬ জানুয়ারি সকাল ৯টায় অনুষ্ঠিত হবে। ল্যাব সহকারী ও অফিস সহকারী পদের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে ওই দিন বেলা সাড়ে ১১টায়।

বিজ্ঞপ্তি অনুসারে, রাজধানীর মোহাম্মদপুরে ঢাকা রেসিডেন্সিয়াল মডেল কলেজে সব পদের পরীক্ষা অনুষ্ঠিত হবে। প্রার্থীদের প্রবেশপত্র ই-মেইলে পাঠানো হয়েছে। এই ওয়েবসাইট থেকেও প্রবেশপত্র ডাউনলোড করা যাবে।

লিখিত পরীক্ষায় অংশগ্রহণের জন্য পরীক্ষা শুরুর ৩০ মিনিট আগে পরীক্ষা কেন্দ্রে উপস্থিত থাকতে হবে। উত্তরপত্র লেখার জন্য কলো কালির বলপেন ব্যবহার করতে হবে। লিখিত পরীক্ষার ফলাফল ওই দিনই বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলের ওয়েবসাইটে ও নোটিশ বোর্ডে প্রকাশ করা হবে।

উল্লেখ্য, পরীক্ষা কেন্দ্রে কোনো প্রকার বইপত্র, ব্যাগ, ক্যালকুলেটর, মুঠোফোন, কোনো ধরনের ইলেকট্রনিক ডিভাইস সঙ্গে রাখা যাবে না। লিখিত, ব্যবহারিক (প্রযোজ্য ক্ষেত্রে) ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রবেশপত্রের প্রিন্টকপি দেখাতে হবে।

বাংলাদেশ সময়: ০৭৫৫ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২২
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।