ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

স্বাস্থ্য মন্ত্রণালয়ের অধীনে একাধিক পদে চাকরি

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৭ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২২
স্বাস্থ্য মন্ত্রণালয়ের অধীনে একাধিক পদে  চাকরি

সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়। সরকারি সংস্থাটি তাদের স্বাস্থ্যসেবা বিভাগের আওতাধীন বাংলাদেশ কান্ট্রি কোঅর্ডিনেটিং মেকানিজমে (বিসিসিএম) লোকবল নিয়োগ দেবে।

আগ্রহীরা অনলাইনে আবেদন করতে হবে।

* পদের নাম: কনসালট্যান্ট, ম্যাপিং অ্যান্ড পজিশনিং। পদের সংখ্যা: ১।  

আবেদন যোগ্যতা: পাবলিক হেলথে স্নাতকোত্তর ডিগ্রিসহ সমাজবিজ্ঞানে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে অথবা পাবলিক হেলথে স্নাতকোত্তর ডিগ্রিসহ এমবিবিএস ডিগ্রি থাকতে হবে। পাবলিক হেলথ প্রজেক্টে কমপক্ষে ১০ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। জাতীয় বা আন্তর্জাতিক সংস্থায় হেলথ গভর্ন্যান্সে ম্যানেজারিয়াল পদে অন্তত পাঁচ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে।  

বয়স: ৪৫ থেকে ৫৫ বছর। বেতন: মাসিক বেতন প্রায় ১,৭২,২২৬ টাকা। চুক্তিকালে বেতন প্রায় ১০ লাখ ৩৩ হাজার ৩৫৯ টাকা (১০ হাজার মার্কিন ডলার)

* পদের নাম: কনসালট্যান্ট-প্রি অ্যান্ড পোস্ট মিটিং ওরিয়েন্টেশন অব সিভিল সোসাইটি কনস্টিটিউয়েন্সি। পদের সংখ্যা: ১।  

আবেদন যোগ্যতা: পাবলিক হেলথে স্নাতকোত্তর ডিগ্রিসহ সমাজবিজ্ঞানে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে অথবা পাবলিক হেলথে স্নাতকোত্তর ডিগ্রিসহ এমবিবিএস ডিগ্রি থাকতে হবে। পাবলিক হেলথ প্রজেক্টে অন্তত ১০ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে জাতীয় বা আন্তর্জাতিক সংস্থায় টিবি, ম্যালেরিয়া ও এইচআইভি প্রোগ্রামে ম্যানেজারিয়াল পদে কমপক্ষে ৫ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। টিবি, ম্যালেরিয়া ও এইচআইভি প্রোগ্রামে প্রজেক্ট প্ল্যানিং, মনিটরিং ও ইভ্যালুয়েশনে অভিজ্ঞ হতে হবে। মানুষকে সচেতন করার কাজে পারদর্শী হতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। বয়স: ৪৫ থেকে ৫৫ বছর।  

বেতন: মাসিক বেতন প্রায় ১,৬৫,৩৩৭ টাকা। চুক্তিকালে বেতন প্রায় ৪ লাখ ৯৬ হাজার ১২ টাকা (৪,৮০০ মার্কিন ডলার)

* পদের নাম: ওভারসাইট অফিসার। পদের সংখ্যা: ১।

আবেদন যোগ্যতা: পাবলিক হেলথে স্নাতকোত্তর ডিগ্রিসহ সমাজবিজ্ঞানে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে অথবা পাবলিক হেলথে স্নাতকোত্তর ডিগ্রিসহ এমবিবিএস ডিগ্রি থাকতে হবে। পাবলিক হেলথ প্রজেক্টে বা হেলথ গভর্ন্যান্সে অন্তত পাঁচ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে জাতীয় বা আন্তর্জাতিক সংস্থায় টিবি, ম্যালেরিয়া ও এইচআইভি প্রোগ্রামে ম্যানেজারিয়াল পদে কমপক্ষে ২ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। টিবি, ম্যালেরিয়া ও এইচআইভি প্রোগ্রামে প্রজেক্ট প্ল্যানিং, মনিটরিং ও ইভ্যালুয়েশনে অভিজ্ঞ হতে হবে। গ্লোবাল ফান্ড ট্রানজিশন প্রক্রিয়া ও সাসটেইনিবিলিটি সম্পর্কে জানাশোনা থাকতে হবে। উপস্থাপনা ও যোগাযোগে দক্ষ হতে হবে। বয়স: ৪০ বছর।  

বেতন: মাসিক বেতন ১,৫০,০০০ টাকা।

আবেদন যেভাবে : আগ্রহীদের কভার লেটার, পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত, সদ্য তোলা পাসপোর্ট সাইজের ছবি, শিক্ষাগত যোগ্যতার সব সনদ, অভিজ্ঞতার সনদ ও জাতীয় পরিচয়পত্রের স্ক্যান কপি এই [email protected] ঠিকানায় ই-মেইল করতে হবে।

আবেদনের শেষ সময়: ২২ ডিসেম্বর ২০২২।

বাংলাদেশ সময়: ০৭৩০ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২২
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad