ঢাকা, মঙ্গলবার, ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

ব্যাংকিং

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জনতা ব্যাংকের শ্রদ্ধা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৮ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২১
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জনতা ব্যাংকের শ্রদ্ধা

ঢাকা: জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদতবার্ষিকীতে তার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছে রাষ্ট্রীয় মালিকানাধীন জনতা ব্যাংক।

রোববার (১৫ আগস্ট) সকালে জনতা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) এবং প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. আব্দুছ ছালাম আজাদ (এফএফ) অন্যান্য নির্বাহী ও কর্মকর্তাদের নিয়ে স্বাস্থ্যবিধি মেনে ধানমন্ডি ৩২ নম্বরে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।

পাশাপাশি ব্যাংকের প্রতিনিধি হিসেবে ফরিদপুর বিভাগীয় কার্যালয়ের জিএম রমজান বাহার টুঙ্গীপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ ও দোয়ার মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন।

এছাড়াও ব্যাংকের প্রধান কার্যালয়ে কোরআন তেলাওয়াত, জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা, দোয়া মাহফিল ও কোভিড পিড়িত আয় বঞ্চিত দরিদ্র মানুষদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করে জনতা ব্যাংক। ফজরের নামাজের পর হতে খতমে কোরআনের মাধ্যমে কর্মসূচি শুরু হয়। একই সাথে জাতীয় পতাকা উত্তোলন ও অর্ধনমিত করা হয়।

ব্যাংকের মুজিব কর্নারে পুষ্পস্তবক অর্পণের পর ব্যাংকের সকল শাখা, এরিয়া অফিস ও বিভাগীয় অফিসসমূহকে নিয়ে অনলাইন ভার্চুয়াল প্ল্যাটফর্মে ব্যাংকের এমডি এন্ড সিইও এর সভাপিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যানড. এস. এম. মাহফুজুর রহমান প্রধান অতিথি হিসেবে আলোচনায় অংশ নেন।

জাতির পিতার ৪৬ তম শাহাদতবার্ষিকীর আলোচনা অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইন্টারন্যাশনাল বিজনেস ডিপার্টমেন্ট এর প্রফেসর ও বাংলাদেশ আওয়ামীলীগ এর কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদের সদস্য প্রফেসর ড. খন্দকার বজলুল হক।

ব্যাংকের পর্ষদের পরিচালক অজিত কুমার পাল এফসিএ, মেশকাত আহমেদ চৌধুরী, কে এম শামছুল আলম, মোহাম্মদ আসাদ উল্লাহ, জিয়াউদ্দিন আহমেদ বক্তব্য রাখেন।

অন্যান্যের মধ্যে ব্যাংকের ডিএমডি মো. আব্দুল জব্বার, জিএম দেলোয়ারা বেগম, সিবিএ সভাপতি মো. রফিকুল ইসলাম, বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক মো. আনিছুর রহমান, স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের সভাপতি ইঞ্জি. মো. মিজানুর রহমান, অফিসার ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক শেখ মো. হাসান বক্তব্য রাখেন। মাঠ পর্যায়ের নির্বাহীদের মধ্যে টাঙ্গাইল এরিয়া অফিসের ডিজিএম ফারজানা খালেক আলোচনায় অংশ নেন।

প্রধান কার্যালয়ের ডিএমডি মো. জসিমউদ্দিন, সিএফও, সকল মহাব্যবস্থাপক ও অন্যান্য নির্বাহী ও কর্মকর্তা-কর্মচারীরা সংযুক্ত ছিলেন। প্রধান কার্যালয়ের মহাব্যবস্থাপক মো. আসাদুজ্জামান আলোচনা সভা সঞ্চালনা করেন।

সভাশেষে ১৫ আগস্টে শাহাদত বরণকারীদের আত্মার মাগফেরাত ও দেশের উন্নতি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

বাংলাদেশ সময়: ১৯৫১ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২১
এসই/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa