ঢাকা, বৃহস্পতিবার, ৬ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারি ২০২২, ১৬ জমাদিউস সানি ১৪৪৩

ব্যাংকিং

সোনালী ব্যাংকের পাটগ্রাম শাখা লকডাউন 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৬ ঘণ্টা, জুন ১৫, ২০২০
সোনালী ব্যাংকের পাটগ্রাম শাখা লকডাউন 

লালমনিরহাট: সোনালী ব্যাংক লিমিটেড লালমনিরহাটের পাটগ্রাম শাখার একজন কর্মকর্তা করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন। ফলে করোনা সংক্রমণ রোধে শাখা ব্যাংকটি লকডাউন ঘোষণা করেছে উপজেলা প্রশাসন। আগামী ৪৮ ঘণ্টা ব্যাংকটি লেনদেনসহ যাতীয় কার্যক্রম বন্ধ থাকবে।

সোমবার (১৫ জুন) সন্ধ্যায় পাটগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মশিউর রহমান এ তথ্য বাংলানিউজকে নিশ্চিত করেন।  

তিনি বাংলানিউজকে বলেন, সোনালী ব্যাংক লিমিটেড পাটগ্রাম শাখার একজন কর্মকর্তা জ্বর, সর্দি অনুভব করলে গত ১১ জুন (বৃহস্পতিবার) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দেন।

রোববার (১৪ জুন) সন্ধ্যায় ফলাফল পজিটিভ আসে। একই সঙ্গে শাখাটির আরও ছয়জন কর্মকর্তা-কর্মচারী জ্বরসহ কিছু উপসর্গে অসুস্থতা দেখা দেওয়ায় সোমবার তাদের নমুনা সংগ্রহ করে উপজেলা মেডিক্যাল টিম।  

ইউএনও আরও বলেন, স্বাস্থ্য বিভাগের দেওয়া নির্দেশনানুযায়ী শাখা ব্যাংক কার্যালয়টি জীবাণুমুক্ত করতে সোমবার দুপুর থেকে ৪৮ ঘণ্টার জন্য লকডাউন ঘোষণা করা হয়েছে। ফলে আগামী ৪৮ ঘণ্টা এ শাখায় কোনো লেনদেন হবে না। তবে জীবাণুমুক্ত করার পর পুনরায় শাখা ব্যাংকটি চালু করা হবে।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, জুন ১৫, ২০২০
এসআরএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa