ঢাকা, রবিবার, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ মে ২০২২, ২০ শাওয়াল ১৪৪৩

ব্যাংকিং

এমটিবি-নভোএয়ারের মধ্যে সমঝোতা চুক্তি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৯ ঘণ্টা, মার্চ ৪, ২০২০
এমটিবি-নভোএয়ারের মধ্যে সমঝোতা চুক্তি

ঢাকা: মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) ও নভোএয়ার লিমিটেডের মধ্যে সমঝোতা চুক্তি সই হয়েছে। সম্প্রতি এমটিবির প্রধান কার্যালয়ে এ সমঝোতা স্মারক সই হয়।

বুধবার (৪ মার্চ) নভোএয়ারের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, নভোএয়ার লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক, মফিজুর রহমান ও এমটিবির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী সৈয়দ মাহবুবুর রহমান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে সই করেন।

নভোএয়ারের ফ্রিকুয়েন্ট ফ্লাইয়ার্স প্রোগ্রাম ‘স্মাইলস্’ মেম্বারদের জন্য বিশেষ সুবিধাসম্বলিত কো-ব্র্যান্ডেড ইউনিয়নপে প্লাটিনাম ক্রেডিট কার্ডের প্রচলনের প্রয়াস উপলক্ষে এ সমঝোতা চুক্তি সই হয়।

এ কো-ব্র্যান্ডেড ক্রেডিট কার্ডের গ্রাহকরা বিশেষ সুবিধা ভোগ করতে পারবেন। তন্মধ্যে মূল্যে হ্রাসে নভোএয়ারের ডমেস্টিক ও ইন্টারন্যাশনাল ফ্লাইটের টিকিট ক্রয়, বোনাস স্মাইলস মাইলস, বিনামূল্যে এমটিবি এয়ার লাউঞ্জ ব্যবহারসহ আরও অনেক সুবিধা উপভোগ করতে পারবেন।

চুক্তি সই অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন নভোএয়ারের হেড অব মার্কেটিং মেসবাহুল ইসলাম, এমটিবির অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও চিফ বিজনেস অফিসার সৈয়দ রফিকুল হক, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও গ্রুপ চিফ রিস্ক অফিসার চৌধুরী আখতার আসিফ, কার্ড ডিভিশনের প্রধান মোহাম্মদ আনোয়ার হোসেন ও গ্রুপ চিফ কমিউনিকেশনস অফিসার আজম খান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৩৩৩ ঘণ্টা, মার্চ ০৪, ২০২০
টিএম/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa