ঢাকা, মঙ্গলবার, ২৪ মাঘ ১৪২৯, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫ রজব ১৪৪৪

ব্যাংকিং

সিটি ব্যাংকের আর্থিক প্রতিবেদন প্রকাশ

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৫ ঘণ্টা, আগস্ট ২, ২০১৮
সিটি ব্যাংকের আর্থিক প্রতিবেদন প্রকাশ বক্তব্য রাখছেন সিটি ব্যাংকের প্রধান নির্বাহী ও ম্যানেজিং ডিরেক্টর সোহেল আরকে হুসেইন।

ঢাকা: চলতি বছরের অর্ধবার্ষিকর আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে দেশের অন্যতম বেসরকারি সিটি ব্যাংক লিমিটেড।

বুধবার (১ আগস্ট) সিটি ব্যাংকের প্রধান কার্যালয়ে ওয়েবকাস্টের মাধ্যমে অর্থনৈতিক বিষয়াদি প্রকাশ করে ব্যাংকটি। অনুষ্ঠানে বিশ্বের বিভিন্ন প্রান্তের বিনিয়োগকারী, গবেষক ও বিশ্লেষকরা অংশ নেন।

অনুষ্ঠানে চলতি বছরের প্রথম ছয়মাসের শেয়ার প্রতি আয় প্রকাশ করে ব্যাংকটি। চলতি বছরের প্রথম জানুয়ারি থেকে জুন পর্যন্ত শেয়ার প্রতি আয় (ইপিএস) হয় ১ টাকা ৫১ পয়সা। যা গতবছরের একই মেয়াদে ছিল ২ টাকা ১৮ পয়সা।

এদিকে ব্যাংকটির শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো দাঁড়িয়েছে ১২ টাকা ৯২ পয়সা। যা গতবছর ছিল ১০ টাকা ৪৩ পয়সা। চলতি বছরের প্রথম ছয়মাসে ট্যাক্স পরবর্তী মুনাফা দাঁড়ায় ১৩৮ দশমিক ৯৬ কোটি টাকা। যা গতবছরে ছিল ১৯০ দশমিক ৭৪ কোটি টাকা।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন ব্যাংকের প্রধান নির্বাহী ও ম্যানেজিং ডিরেক্টর সোহেল আরকে হুসেইন। এছাড়া ব্যাংকের প্রধান ফিন্যান্সিয়াল কর্মকর্তা মাহবুবুর রহমান ব্যাংকটির অর্থনৈতিক কর্মকাণ্ডের সংক্ষিপ্ত বিবরণ উপস্থাপন করেন।

বাংলাদেশ সময়: ১৫০৩ ঘণ্টা, আগস্ট ০২, ২০১৮
এএইচ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa