ঢাকা, সোমবার, ১৫ মাঘ ১৪২৯, ৩০ জানুয়ারি ২০২৩, ০৭ রজব ১৪৪৪

ব্যাংকিং

জ্বালানির সঠিক ব্যবহারে গ্রাহককে সিটি ব্যাংকের স্বীকৃতি

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৬ ঘণ্টা, জুলাই ২১, ২০১৮
জ্বালানির সঠিক ব্যবহারে গ্রাহককে সিটি ব্যাংকের স্বীকৃতি সিটি ব্যাংকের স্বীকৃতি পেলেন ১৬ গ্রাহক

সিটি ব্যাংক সম্প্রতি প্রধান কার্যালয়ে গ্লোবাল ক্লাইমেট পার্টনারশিপ ফান্ডের (জিসিপিএফ) সহযোগিতায় ‘গ্রিন চ্যাম্পিয়ন রিকগনিশন সেরিমনি’ শীর্ষক অনুষ্ঠানের আয়োজন করে। জলবায়ু পরিবর্তনের প্রভাব কমিয়ে আনতে সিটি ব্যাংকের গ্রাহকদের অসাধারণ অবদানকে স্বীকৃতি জানাতে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সিটি ব্যাংক ও জিসিপিএফ যৌথভাবে ১৬ জন গ্রাহককে স্বীকৃতি দেয়, যারা তাদের ব্যবসায়িক কার্যক্রমে জ্বালানির কার্যকর ব্যবহারে সফলতা অর্জন করেছেন।  

সিটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও সোহেল আর. কে. হুসেইন-এর স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়।

অনুষ্ঠানে তিনি বলেন, ‘সিটি ব্যাংক পরিবেশবান্ধব ঋণ দেওয়ার ক্ষেত্রে অঙ্গীকারবদ্ধ। ভবিষ্যতেও আমরা গ্রাহকদের সবুজ উদ্যোগকে উৎসাহিত করে যাবো’।  

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংকের উপ-মহাব্যবস্থাপক রথীন কুমার পাল, সিটি ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক শেখ মোহাম্মদ মারুফ, জিসিপিএফ’র জ্বালানি বিশেষজ্ঞ সতীশ ধন পাল, বাংলাদেশ ব্যাংক ও সিটি ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং বস্ত্র ও তৈরি পোশাক খাতের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠানের প্রতিনিধিরা।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, জুলাই ২১, ২০১৮
পিআর/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa