ঢাকা, রবিবার, ১৬ আশ্বিন ১৪৩০, ০১ অক্টোবর ২০২৩, ১৬ রবিউল আউয়াল ১৪৪৫

ব্যাংকিং

এক্সিম ব্যাংকের ১৯তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০১ ঘণ্টা, জুন ২৭, ২০১৮
এক্সিম ব্যাংকের ১৯তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

এক্সিম ব্যাংকের ১৯তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) রাওয়া কনভেনশন হলে অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতিত্ব করেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম মজুমদার।

সভায় ৩১ ডিসেম্বর ২০১৭ তারিখে সমাপ্ত অর্থবছরের আর্থিক বিবরণী, নিরীক্ষিত স্থিতিপত্র ও লাভ-লোকসান হিসেব নিয়ে বিস্তারিত আলোচনা করে তা গ্রহণ করা হয় এবং ওই বছরের জন্য সাড়ে ১২ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করা হয়।  

সভায় উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালনা পর্ষদের সদস্য মো. আব্দুল্লাহ এমপি, মো. শহিদুল্লাহ, মো. নূরুল আমীন ফারুক, অঞ্জন কুমার সাহা, মেজর অব. খন্দকার নূরুল আফছার, রঞ্জন চৌধুরী, খন্দকার মো. সাইফুল আলম, অধ্যাপক মো. সেকান্দার খান, ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া ও কোম্পানি সেক্রেটারি মো. গোলাম মাহাবুব।

সাধারণ সভায় উপস্থিত শেয়ারহোল্ডারদের বিভিন্ন প্রশ্নের সন্তোষজনক ও যথাযথ উত্তর দেন ব্যাংকের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম মজুমদার। তিনি ব্যাংকের প্রতিটি কার্যক্রমে সহযোগিতা করার জন্য শেয়ারহোল্ডারদেরকে ধন্যবাদ জানান।   

বাংলাদেশ সময়: ২৩০০ ঘণ্টা, জুন ২৭, ২০১৮
পিআর/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa