ঢাকা, বুধবার, ২ ভাদ্র ১৪২৯, ১৭ আগস্ট ২০২২, ১৮ মহররম ১৪৪৪

ব্যাংকিং

আইবিসিএফ’র উদ্যোগে সেমিনার অনুষ্ঠিত

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪১ ঘণ্টা, জুন ১১, ২০১৭
আইবিসিএফ’র উদ্যোগে সেমিনার অনুষ্ঠিত

ঢাকা: বাংলাদেশে ইসলামী ব্যাংকগুলোর শীর্ষ সংগঠন ইসলামিক ব্যাংকস্ কনসালটেটিভ ফোরাম (আইবিসিএফ) এর উদ্যোগে ‘আর্থসামাজিক উন্নয়নে শরিয়াহ্ ভিত্তিক বিনিয়োগ: সেরা বিকল্প’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (জুন ১০) রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে এ সেমিনার অনুষ্ঠিত হয়।  

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপি।

সভাপতিত্ব করেন আইবিসিএফ ও ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর চেয়ারম্যান আরাস্তু খান। সেমিনারে শুভেচ্ছা বক্তব্য রাখেন সোশ্যাল ইসলামী ব্যাংকের চেয়ারম্যান মেজর (অব.) ড. মো. রেজাউল হক।

সেমিনারে মূল প্রবন্ধ উপস্থাপন করেন এক্সিম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া। মূল প্রবন্ধের উপর আলোচনা করেন বাংলাদেশ ইনস্টিটিউট অব ব্যাংক ম্যানেজমেন্টের মহাপরিচালক ড. তৌফিক আহমেদ চৌধুরী, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী সৈয়দ ওয়াসেক মো. আলী এবং ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. আব্দুল হামিদ মিঞা।

আইবিসিএফ-এর ভাইস চেয়ারম্যান এ কে এম নুরুল ফজল বুলবুলের সঞ্চালনায় সেমিনারে ধন্যবাদ জ্ঞাপন করেন আল আরাফাহ ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. হাবিবুর রহমান।

সেমিনারে অর্থনীতিবিদ, শিক্ষাবিদ, বিভিন্ন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, উচ্চপদস্থ কর্মকর্তা, ইসলামী চিন্তাবিদ, ব্যবসায়িক নেতা এবং ইসলামী ব্যাংকগুলোর নির্বাহীরা অংশগ্রহণ করেন।

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, জুন ১১, ২০১৭
পিআর/জেডএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa