ঢাকা, রবিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ মে ২০২৪, ১৭ জিলকদ ১৪৪৫

ব্যাংকিং

ইস্টওয়েস্ট মিডিয়ায় এসআইবিএল’র এটিএম বুথ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৪ ঘণ্টা, মে ১৭, ২০১৭
ইস্টওয়েস্ট মিডিয়ায় এসআইবিএল’র এটিএম বুথ ফিতা কেটে এসআইবিএল'র এটিএম বুথ উদ্বোধন করছেন অতিথিরা। ছবি: রানা

ঢাকা: ইস্টওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের (ইডব্লিউএমজিএল) সংবাদকর্মী এবং কর্মচারীদের টাকা উত্তোলন সহজতর করতে এটিএম বুথ স্থাপন করেছে সোস্যাল ইসলামী ব্যাংক লিমিটেড (এসআইবিএল)। 

রাজধানীর বারিধারার বসুন্ধরা আবাসিক এলাকায় ইডব্লিউএমজিএল কার্যালয়ের প্রবেশপথেই এই বুথ স্থাপন করা হয়েছে। বুধবার (১৭ মে) বিকেলে এক অনাড়ম্বর আয়োজনের মধ্য দিয়ে নতুন এ বুথের উদ্বোধন করা হয়।

 

উদ্বোধন শেষে এসআইবিএল’র ভারপ্রাপ্ত ব্যবস্থাপনা পরিচালক ইহসানুল আজিজ বলেন, ইস্টওয়েস্ট মিডিয়া গ্রুপের সাংবাদিক, কর্মচারীদের জন্য বিশেষ এই বুথ স্থাপন করা হয়েছে। এখান থেকে বসুন্ধরা আবাসিক এলাকার বাসিন্দারাও এটিএম সুবিধা নিতে পারবেন।  নতুন বুথ থেকে টাকা তোলেন বেরাইদ ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম।  কার্যক্রম পরিদর্শন করেন এসআইবিএল’র ভারপ্রাপ্ত এমডি ইহসানুল আজিজতিনি বলেন, আপাতত অটোমেটেড টেলার মেশিনের (এটিএম) এই সুবিধা চালু হয়েছে। ভবিষ্যতে এখানে সিডিএমও (ক্যাশ ডিপোজিট মেশিন) স্থাপন করা হবে। তখন টাকা জমাও দেওয়া যাবে।  

বুথ উদ্বোধনী অনুষ্ঠানে ইডব্লিউএমজিএল’র সংবাদপ্রতিষ্ঠান বাংলানিউজটোয়েন্টিফোর.কমের এডিটর-ইন-চিফ আলমগীর হোসেন, বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক ও নিউজটোয়েন্টিফোরের সিইও নঈম নিজাম, দৈনিক কালের কণ্ঠের নির্বাহী সম্পাদক মোস্তফা কামাল, এসআইবিএল’র বসুন্ধরা ব্রাঞ্চের ম্যানেজার ওয়াহিদুল ইসলাম চৌধুরী উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৫৫১ ঘণ্টা, মে ১৭, ২০১৭
এমএন/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।