ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

বাগেরহাটে ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫০ ঘণ্টা, এপ্রিল ৫, ২০২০
বাগেরহাটে ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি গ্রেফতার

বাগেরহাট: বাগেরহাট সদর উপজেলার গোটাপাড়া ইউনিয়নের আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ফজলে হাসান এলাহী শিকদারকে (৫৫) গ্রেফতার করেছে পুলিশ।

সদর উপজেলার বিষ্ণপুর গ্রামের নওশের আলী বাচ্চুর জমিতে ঢুকে গড়াবেড়া ভাঙচুরের অভিযোগে শনিবার (০৪ এপ্রিল) রাতে এলাহীকে আটক করে পুলিশ। রোববার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়।

এদিকে, প্রেস বিজ্ঞপ্তিতে গোটাপাড়া ইউনিয়নের আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি স্থগিত করেছে সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নেতারা। সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইমরান আহমেদ মনি ও সাধারণ সম্পাদক মুকুল মল্লিক স্বাক্ষরিত ওই বিজ্ঞপ্তিতে বলা হয় অনিবার্য কারণবশত গাটাপাড়া ইউনিয়নের আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি স্থগিত করা হল।

গ্রেফতার ফজলে এলাহী শিকদার সদর উপজেলার নওয়াপাড়া গ্রামের মৃত জামাল শিকদারের ছেলে।

বাগেরহাট সদর থানার উপ-পরিদর্শক (এসআই) লোকমান হোসেন বলেন, নওশের আলী বাচ্চুর করা একটি অভিযোগের ভিত্তিতে ফজলে হাসান এলাহী শিকদারকে গ্রেফতার করা হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য রোববার (০৫ এপ্রিল) সকালে তাকে আদালতে পাঠানো হয়েছে।

বাগেরহাট সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইমরান আহমেদ মনি বলেন, ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে গোটাপাড়া ইউনিয়নের আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি স্থগিত করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৪৯ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad