ঢাকা, বুধবার, ২৬ শ্রাবণ ১৪২৯, ১০ আগস্ট ২০২২, ১১ মহররম ১৪৪৪

আওয়ামী লীগ

শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নতি ও সমৃদ্ধির পথে

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৫ ঘণ্টা, মার্চ ৮, ২০২০
শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নতি ও সমৃদ্ধির পথে

মধুপুর (টাঙ্গাইল): কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক এমপি বলেছেন, দেশ স্বাধীন করার জন্য আমরা স্বপ্ন দেখে ছিলাম। সেই স্বপ্ন আমরা পূরণ করেছি। বহু ত্যাগের বিনিময়ে স্বাধীনতা অর্জন করেছি। শেখ হাসিনার নেতৃত্বে সেই দেশ আজ উন্নতি ও সমৃদ্ধির পথে। সারা পৃথিবী আমাদের দিকে তাকিয়ে। আমরা কিভাবে দেশের উন্নয়ন করছি।

রোববার (০৮ মার্চ) দুপুরে টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলা পরিষদ মিলনায়তনে নারী দিবস উপলক্ষে, হত দরিদ্র, দুঃস্থ ও অসহায়দের মধ্যে সহায়তা হিসেবে টাকার চেক, ঢেউটিন, সেলাই মেশিন এবং দরিদ্র মেধাবী ছাত্রীদের মধ্যে বাইসাইকেল বিতরণ অনুষ্ঠান এবং বিকেলে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

কৃষিমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু সারা জীবন দুঃখী মানুষের পক্ষে কাজ করেছেন।

এ কাজ করলে নেতার প্রতি শ্রদ্ধা জানানো হবে। আওয়ামী লীগের ভাবমূর্তি উজ্বল হবে এবং নেতাকর্মীদের মর্যাদা বৃদ্ধি পাবে। মুজিববর্ষে আমরা এমন কিছু করতে চাই না যাতে করে দলের সুনাম ক্ষুন্ন হয়।

তিনি বলেন, বর্তমান সরকার দেশকে দারিদ্রমুক্ত করতে চায়। এতে নারীরা অংশগ্রহণ না থাকলে দেশ উন্নয়নের স্বপ্ন পূরণ হবে না। সরকার নারীদের জন্য সুযোগ তৈরি করে দিয়েছেন। এ সুযোগ তাদের কাজে লাগাতে হবে। এছাড়া যৌতুক, বাল্যবিয়ে, নারীর প্রতি সহিংসতা বন্ধসহ কর্মসংস্থান, ক্ষমতায়নে সরকারের বিভিন্ন উদ্যোগের কথা তুলে ধরেন কৃষিমন্ত্রী।

নারী দিবসের অনুষ্ঠানে ধনবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরিফা সিদ্দিকা সভাপতিত্ব করেন। আ’লীগের বর্ধিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বদিউল আমল মঞ্জু।

অনুষ্ঠানে বক্তব্য দেন- ধনবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান হারুনার রশিদ হীরা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর ফারুক আহমাদ, যুগ্ম-সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন, পৌর মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন, ভাইস চেয়ারম্যান শামছুল হুদা, মহিলাভাইস চেয়ারম্যান জেব-উন-নাহার, কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিপি রহমতুল্লাহ, আবু ফয়েজ কুতুবী, প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯২৯ ঘণ্টা, মার্চ ০৮, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa