ঢাকা, শনিবার, ৮ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারি ২০২২, ১৮ জমাদিউস সানি ১৪৪৩

আওয়ামী লীগ

না'গঞ্জ আদালতপাড়ায় আওয়ামী লীগ নেতাকর্মীদের শো-ডাউন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০১ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২০
না'গঞ্জ আদালতপাড়ায় আওয়ামী লীগ নেতাকর্মীদের শো-ডাউন

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ আদালতপাড়ায় ব্যাপক শো-ডাউন করেছে মহানগর আওয়ামী লীগ এবং ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগসহ সহযোগী বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা।

রোববার (১২ জানুয়ারি) আসন্ন আইনজীবী সমিতির নির্বাচনকে কেন্দ্র করে এ শো-ডাউন করেছেন নেতাকর্মীরা। এসময় জেলা আইনজীবী সমিতির সভাপতি হাসান ফেরদৌস জুয়েলকে নেতাকর্মীদের সঙ্গে দেখা যায়।

শো-ডাউনের সময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম, মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জুয়েল, মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ, যুবলীগ নেতা জানে আলম বিপ্লবসহ কয়েকশ নেতাকর্মী।  

নেতাকর্মীদের সুত্রে জানা যায়, নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনকে ঘিরে এ শো-ডাউন করা হয়। নির্বাচনকে ঘিরে আওয়ামীপন্থি আইনজীবীদের মধ্যে দ্বন্দ্ব এবং একইসঙ্গে বিএনপিপন্থী আইনজীবীদের বিক্ষোভের পরিপ্রেক্ষিতে বর্তমান সভাপতি হাসান ফেরদৌস জুয়েল এ শো-ডাউন করেছেন।  

হাসান ফেরদৌস জুয়েল জানান, একটি মামলায় আদালতে হাজিরা দিতে এসেছিলেন তারা। আজকে মামলার শুনানি না হওয়ায় কাল আবারো আসতে হবে তাদের। এখানে শো-ডাউন কিংবা বহিরাগতদের কোন ব্যাপার নেই।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২০
এবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa