ঢাকা, বুধবার, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ জুলাই ২০২২, ০৬ জিলহজ ১৪৪৩

আওয়ামী লীগ

৩০ ডিসেম্বর ‘গণত‌ন্ত্রের বিজয় দিবস’ পালন করবে আ’লীগ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩২৯ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৯
৩০ ডিসেম্বর ‘গণত‌ন্ত্রের বিজয় দিবস’ পালন করবে আ’লীগ

ঢাকা: একাদশ জাতীয় সংসদ নির্বাচ‌নের দিন, অর্থাৎ ৩০ ডি‌সেম্বর (সোমবার) ঢাকাসহ সারা‌দে‌শে ‘গণত‌ন্ত্রের বিজয় দিবস’ পালন কর‌বে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। 

কেন্দ্রীয়ভাবে সোমবার বিকেল ৩টায় রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউতে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সাম‌নে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের আয়োজনে সমাবেশ অনুষ্ঠিত হবে।

রোববার (২৯ ডিসেম্বর) রাতে আওয়ামী লীগ সভপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, সারাদেশে সমাবেশের মাধ্যমে এ কর্মসূচি পালন করা হবে। ঢাকায় সোমবার বিকেল ৩টায় সমাবেশ করা হবে। ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ যৌথভাবে এ কর্মসূচি পালন করবে।

সংবাদ সম্মেলনে ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনের বাকি কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থীদের নাম ঘোষণা করেন কাদের। এর আগে রোববার দুপুরে উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশনের মেয়রসহ অধিকাংশ কাউন্সিলর প্রার্থীর নাম ঘোষণা করা হয়। সেসময় সংরক্ষিত নারী কাউন্সিলর ও কিছু ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী চূড়ান্ত না হওয়ায় রাতে তাদের নাম ঘোষণা করা হয়।

বাংলাদেশ সময়: ১০২৯ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৯
এসকে/এসএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa